whatsapp channel
Hoop VideoHoop Viral

Dance Video: রানীর সঙ্গে গোপনে প্রেম জমালেন খেসারি লাল যাদব, দেখুন ভিডিও

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

এই গানটি খেসারি লাল, কাজল এবং রানি চ্যাটার্জির ‘নাগিন’ ছবির। এই ছবির মুক্তির অনেক বছর হয়ে গেল, এই গানটি পুরনো হলেও গানটি কিন্তু মানুষের মনে এখনো যে জায়গা করে রেখেছে তা কিন্তু ভিউজ কমেন্ট সেকশনে গেলেই বোঝা যায়, এই গান এবং নাচ ইন্টারনেটে যে ভীষণভাবে সার্চ করা যায় করা হয়, তাও কিন্তু বোঝা যাচ্ছে। এই গানটিতে খেসারিকে অনেক রকম পোশাকে দেখা গেছে, তবে রানি চ্যাটার্জীও পরেছেন গোলাপি আর নীল রঙের শাড়ির অসাধারণ লুক কিন্তু একেবারে মানুষের মনে ঝড় তুলে দিয়েছে। গানের নাম যব সে নয়না লাদাল।

৯ লাখের ও বেশি মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন, প্রায় তিন হাজার মানুষ পছন্দ করে লাইক দিয়েছেন, এই গানটি youtube চ্যানেল ওয়েব মিউজিক ভোজপুরি তে আপলোড করা হয়েছে। গানটি গেয়েছেন পলক সিং, এবং খুশবু জৈন এবং গানের কথা লিখেছেন প্যায়ারে লাল যাদব। গানটির মিউজিক দিয়েছেন রাজেশ ও রজনীশ।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক