Hoop VideoHoop Viral

Video: অক্ষরা এখন অতীত, নীলম গিরির সঙ্গে উত্তপ্ত রোম্যান্স খেসারি লাল যাদবের

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

দীনেশ লাল যাদব, পবন সিং এর নতুন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে তিনি রীতি মতন পাল্লা দিয়ে আজকে একটা জনপ্রিয় জায়গায় পৌঁছে যেতে পেরেছেন। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতি মতন ভাইরাল হয়ে গেছে, সম্প্রতি একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

সম্প্রতি নিলাম গিরির সঙ্গে খেসারি লাল যাদব এর অসাধারণ রোমান্টিক একটি না সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এখানে দেখা যাচ্ছে একেবারে গ্রাম্য রাস্তার মধ্যে দিয়ে নিলামগিরি যখন একা একা যাচ্ছেন, তখন খেসারি লাল বাইক নিয়ে দাঁড়িয়ে থাকতে থাকতেই তার দিকে নজর পড়ে। তারপরেই তাদের মধ্যে রোমান্টিক কথোপকথন এবং নাচ শুরু হয়, নিলাম গিরির পরনে কালো রঙের খুব সুন্দর একটা পোশাক ছিল।

Hikawale Babu গানের মাধ্যমে তাদের এই ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। গানটি গেছেন খেসারি লাল যাদব আর শিল্পী রাজ। মানষ রেকর্ডস ভোজপুরি এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে। ভিডিওটি চার দিনেই মাত্র ৩৮ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে তাহলে বুঝতে পারছেন আমাদের সকলের প্রিয় অভিনেতা ঠিক কতখানি ফ্যান ফলোয়ার্স আছে ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন।

Related Articles