whatsapp channel

Bhojpuri Video: অক্ষরা সিংয়ের চাবুক ফিগারে ঘায়েল পবন সিং, দর্শকরাও হয়েছে ফিদা (VIDEO)

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতা ও গায়ক হলেন পবন সিং (Pawan Singh)। অন্যদিকে অক্ষরা সিং (Akshra Singh) হলেন অন্যতম সাহসী ও সুন্দরী অভিনেত্রী। তার যৌন আবেদন থেকে অভিনয় সবটাই প্রশংসনীয়।…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতা ও গায়ক হলেন পবন সিং (Pawan Singh)। অন্যদিকে অক্ষরা সিং (Akshra Singh) হলেন অন্যতম সাহসী ও সুন্দরী অভিনেত্রী। তার যৌন আবেদন থেকে অভিনয় সবটাই প্রশংসনীয়। তিনি তার ভরপুর শরীরী আবেদনে কাহিল করতে পারেন পবনদের মতন সুপারস্টারদের। সম্প্রতি,অক্ষরা সিংয়ের সঙ্গে পবনের একটি মিউজিক ভিডিও বেশ হিট করেছে সোশ্যাল মিডিয়ায়। এই জুটির নতুন গানটির নাম – Hothlali se roti bor ke । ইউটিউবে এই গানটি বেশ জনপ্রিয়। এখনও পর্যন্ত বহু দর্শক এই মিউজিক ভিডিও দেখে নিয়েছেন।

যত দিন যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কদর বাড়ছে। মানুষ এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট উপভোগ করছে। কেউ সোশ্যাল মিডিয়ায় তো কেউ সরাসরি এই ইন্ডাস্ট্রির কাজ দেখছে। এতে করে জনপ্রিয়তা পাচ্ছেন শিল্পীরা ও তাদের কাজ। প্রসঙ্গত, ২০১০ সালে, অ্যাকশন ড্রামা ‘সত্যমেব জয়তে’ রবি কিষানের বিপরীতে অক্ষরা সিং তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তার যথেষ্ট নাম ডাক আছে, পাশাপশি পবন একজন নামই গায়ক ও অভিনেতা। তার ভিডিও মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, ঠিক যেমনটা হয়েছে Hothlali se roti bor ke গানটি, যেখানে মুখ্য ভূমিকায় আছেন অক্ষরা সিং ও পবন সিং।

ব্যাক্তিগত বিবাদের জেরে অক্ষরা এখন পবন সিং এর সঙ্গে কাজ করছেন না ঠিকই, তবে একটা সময় এই দুজনের জুটি ছিল সুপার হিট। মানুষ এই দুজনের রোম্যান্স চুটিয়ে উপভোগ করতো, আর সেই কারণেই বারবার ভাইরাল হয় এদের পুরনো মিউজিক ভিডিও।

দেখতে থাকুন ভাইরাল হওয়া Hothlali se roti bor ke গানটি। বাচ্চাদের সামনে এই মিউজিক ভিডিও না দেখাই ভালো, কারণ এই ইন্ডাস্ট্রির প্রত্যেকটি মিউজিক ভিডিও হল প্রাপ্তবয়স্কদের জন্য।

whatsapp logo