Hoop StoryHoop VideoHoop Viral

Kacha Badam song: ‘কাঁচাবাদাম’ রিমিক্স গাইলেন ভুবন বাদ্যকার, রকস্টার লুকে বাদাম কাকুকে চেনা দায়!

এ বছরের অন্যতম ভাইরাল গায়ক এর মধ্যে একজন হলেন বীরভূমের দুবরাজপুর এর কাঁচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকার। তার জীবিকা কাঁচা বাদাম বিক্রি করা, কিন্তু তার কাছে ভাজা বাদাম কোনভাবেই পাওয়া যাবে না। তবে কাঁচা বাদাম কিনতে গেলে মানুষকে কি কি দিয়ে তার কাছ থেকে কাঁচা বাদাম কিনতে হবে। পুরো বিষয়টিকে তিনি গানের মাধ্যমে সকলের কাছে বলে বেড়ান, তিনি অনেক আগে থেকেই করছেন কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গানটি একেবারে ভাইরাল হয়ে যায় পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

সম্প্রতি ইউটিউব চ্যানেলের মাধ্যমে একটি ভিডিও শেয়ার হয়েছে যেখানে দেখা যাচ্ছে সাদা ধুতি পাঞ্জাবি পরে মাথায় তীলক কেটে, সানগ্লাস পরে, গিটার বাজানোর ভঙ্গিতে একেবারে রক হয়ে গেছেন ভুবন বাদ্যকার। আর তার সঙ্গে গান গেয়েছেন দুই নতুন প্রজন্মের গায়ক-গায়িকা রনি এবং প্রজ্ঞা। তার রক ভার্সন চলে গেছে সবার কাছে। ‘গোধূলি বেলা মিউজিক’ নামের এই ভিডিও চ্যানেলের মাধ্যমে কাঁচা বাদামের এমন অসাধারন নতুন গান সকলের সামনে চলে এসেছে।

ভিডিওটি দেখে অনেকেই প্রশংসা করেছেন অনেকে আবার নানান রকম কথাও বলেছেন। তবে আগেও রানু মন্ডল এইভাবে সোশ্যাল মিডিয়া মারফত ভাইরাল হয়েছিল। আমরা প্রত্যেকেই জানি, রানু মন্ডল এর এখন কি অবস্থা, অহংকার পতনের কারণ হয়েছিল। এমন ফেরিওয়ালা গান গেয়ে ফেরি করে এমন প্রায়ই দেখা যায়, কিন্তু ভাগ্যের জোরে একটা ফেমাস হয়েছেন।

যাই হোক দেরি না করে Hoophaap এর পাতায় দেখে ফেলুন এই কাঁচা বাদামের নতুন রক ভার্সন-

Related Articles