Hoop Viral

Viral: ঘর সংসার ছেড়ে কলেজ ছাত্রীর প্রেমে মজেছেন ভুবন বাদ্যকর! লিখে ফেললেন বাদাম 2.0 গানও

সোশ্যাল মিডিয়ায় হল এমন একটি প্ল্যাটফর্ম, যা দুনিয়াকে এনে দিয়েছে মানুষের হাতের মুঠোয়। এই মাধ্যম থেকেই অনেকের গুপ্ত প্রতিভা, যা এতদিন সুপ্ত অবস্থায় ছিল, তা পেয়েছে প্রচার। অনেকেই আবার সুযোগ পেয়েছেন যথাযোগ্য স্থানে। অনেকেই আবার এই সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ থেকে হয়ে উঠেছেন নিমেষে, কাউকে ঘিরেই তৈরি হয়েছে বিশ্বজোড়া ‘সেনসেশন’। আর এমনই একটি নাম, যা সোশ্যাল মিডিয়া থেকে উঠে এসে পৌঁছে গেছে বিশ্বব্যপী, তা হল ভুবন বাদ্যকর (Bhuban Badyokor), ওরফে ‘বাদাম কাকু’।

বীরভূমের দুবরাজপুরের এই বাদাম বিক্রেতা একটা সময় গান গেয়ে গেয়ে বাদাম বিক্রি করতেন। কিন্তু তার ভাগ্য খুলে যায় যখন তার গাওয়া গানের একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আগুনের মতো ভাইরাল হয়ে যায় গানটি। যুব সমাজের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে ‘বাদাম কাকু’র গাওয়া এই অরিজিনাল গান। দেশ বিদেশের সব বিখ্যাত মানুষজন এই গানের তালে কোমর দুলিয়ে রিলসও বানিয়েছেন দেদার। এককথায় গ্রামের শিল্পী ভূবন বাদ্যকরের নাম ছড়িয়ে পড়ে বিদেশ বিভুঁইয়ে।

আর এবার নতুন বছর শুরুর আগেই নতুন চমক দিলেন বাদাম কাকু ভুবন বাদ্যকর। এবার তাকে দেখা গেল এক অন্যরূপে। বাদাম নিয়েই নিজের দ্বিতীয় এক্সপেরিমেন্ট করে এবার মার্কেটে ঘুরে দাঁড়াতে চাইলেন তিনি। সম্প্রতি তার গাওয়া কোলাব গান ‘হ্যাপি নিউ ইয়ার’ ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এক মহিলা গায়িকার সঙ্গে এই গানে কোলাব করেছেন বাদাম কাকু। আর এই ভিডিওতে এক কলেজ ছাত্রীর সঙ্গে বাদাম কাকুর কেমিস্ট্রি বছর শেষে নেটিজেনদের কাছে ব্যাপকভাবে সাড়া পেয়েছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, ভুবনের বাফাম খেয়ে তার প্রেমে পড়ে যাচ্ছে এক যুবতী। সেই যুবতীর সকনগে কখনো সর্ষের ক্ষেতে দেখা গেছে বাদাম কাকুকে, কখনো আবার রাস্তার ধারে স্কুটির উপর বসে দেখা গেছে দুজনের কেমিস্ট্রি। অসম বয়সী এই জুটি হলেও, তাদের রসায়ন নেটিজেনদের মন কেড়েছে। ভিডিওটি ‘বেঙ্গলি রিমিক্স মিউজিক’ নামের একটি ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে ১৩ লক্ষের বেশি ভিউ পেয়েছে ভিডিওটি। সেইসঙ্গে এসেছে হাজার হাজার লাইক ও কমেন্ট। এককথায় নতুন বছরের আগে ভাইরাল হয়েছে এই মিউজিক ভিডিও।

Related Articles