whatsapp channel

ইলেকট্রিক তারে আটকে পড়েছে এক সুবিশাল সাপ, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

ইলেকট্রিক তারে জড়িয়ে পেঁচিয়ে রয়েছে ভয়ঙ্কর বড় একটি সাপ। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে বিদেশের কোন গ্রামে। ভিডিওটিতে যে সমস্ত মানুষজনকে দেখা যাচ্ছে তাদের দেখেতো ঘটনাটি বিদেশের বলেই মনে হচ্ছে। ভিডিওটি…

Avatar

HoopHaap Digital Media

ইলেকট্রিক তারে জড়িয়ে পেঁচিয়ে রয়েছে ভয়ঙ্কর বড় একটি সাপ। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে বিদেশের কোন গ্রামে। ভিডিওটিতে যে সমস্ত মানুষজনকে দেখা যাচ্ছে তাদের দেখেতো ঘটনাটি বিদেশের বলেই মনে হচ্ছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। সাপ গাছের ডাল বেয়ে উপরে উঠতে পারে কিন্তু এমন ইলেকট্রিক তারে জড়িয়ে পেঁচিয়ে রয়েছে দেখে প্রত্যেকের গা ভয়ে শিউরে উঠেছে।

একজন মানুষ চেষ্টা করছেন অনেক ভাবেই সাপকে তার থেকে নামিয়ে দিতে। সে চাইছে সাপ যেন প্রাণে বাঁচে। সে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে একটি লাঠির সাহায্যে তাকে বাঁচানোর চেষ্টা ক্রমেই করে চলেছে। তবে ভিডিওটি শেষ পর্যন্ত সাপটিকে বাঁচানো গেল কিনা তার প্রমাণ পাওয়া যায়নি।

এইভাবেই মাঝে মধ্যে লোকালয়ে ঢুকে পড়ে সাপ। সাপ অতি ভয়ঙ্কর একটি প্রাণী। তবে বিজ্ঞানীদের মতে, সাপ ভয় না পেলে কামড়ায় না। লোকালয়ে ঢুকে নয় মানুষের ক্ষতি করে আর না হলে মানুষের দ্বারা ক্ষতিগ্রস্ত হয় এই সমস্ত প্রাণীরা। তবে এদেরকে বাঁচিয়ে রাখার দরকার আছে। পৃথিবীতে মানুষের সাথে সাথে এদেরও বাঁচার অধিকার আছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media