Hoop VideoHoop Viral

Viral: গায়ে হলুদের গানে দুর্দান্ত ভঙ্গিতে নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর

এখন বর্তমানে বিয়ের সময় গায়ে হলুদ থেকে শুরু করে বৌভাতের অনুষ্ঠানে যে কোনো কিছুকেই সেলিব্রেটিদের রূপ দেওয়ার চেষ্টা করেন নব দম্পতিরা। তার জন্য সিনেমা হচ্ছে না বিয়ে হচ্ছে আপনি নিজে দেখেও বুঝতে পারবেন না, এজন্য ক্যামেরাম্যানের সদা প্রস্তুত থাকেন যে কোন কিছু যেন একেবারে মিস না হয়ে যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, না কোনো নতুন দম্পতির গায়ে হলুদের ভিডিও নয়, সম্প্রতি এক যুবতীর গায়ে হলুদের একটি গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন, শুধু গানই নয়, গানের সঙ্গে আছে তার অসাধারণ নাচ পরিবেশন। এই নাচ দেখলে আপনিও কিন্তু বাহবা জানাবেন। একজন বাড়ীর গৃহবধু হয়ে কি করে এত সুন্দর নাচতে পারে সত্যি তা না দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। UBIRUNG ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়েছে নাচটি। অরুন্ধতী সিনেমা কোয়েল মল্লিকের নাচ পরিবেশন করেছিলেন।

ভিডিওতে যে মেয়েটিকে নাচ করতে দেখা যাচ্ছে সেই মেয়ের নাম সোনালিকা। একেকটি ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। প্রায় ৯১ হাজার মানুষ এর কাছে চলে গেছে৷ তাহলে বুঝতে পারছেন এই কন্যার ফ্যান ফলোয়ার্স সংখ্যাটি কত খানি তাই আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –