Hoop VideoHoop Viral

শরীরের খেলা দেখিয়ে শ্বশুরকে বশ করল দুই বৌমা, ভুলেও কারো সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

আর বর্তমানে নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। ‘হান্টার্স’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘চসকা’ নামের এই সিরিজটি। এই সিরিজের গল্প ও দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী দৃশ্য। সিরিজের গল্প শুরু হয় একটি গৃহস্থালির জীবনধারা নিয়ে। একটি বাড়িতে দুই বৌমা তাদের শ্বশুরের সুঠাম শরীর দেখে তার প্রতি আকৃষ্ট হন। দুজনেই শ্বশুরের সঙ্গে বিছানায় কুকর্ম করতে উদ্যত হয়। এই মুহূর্তে গল্পে আসে এক আকর্ষণীয় মোড়। আর এভাবেই গল্পে ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজে দুই বৌমার চরিত্রে অভিনয় করেছেন ওটিটি দুনিয়ার জনপ্রিয় দুই অভিনেত্রী আলিয়া নাজ এবং ঋতু রাই। তাদের শারীরিক পরিভাষা যেন আরো বেশি করে বাড়িয়ে দিয়েছে এই সিরিজের আকর্ষণ। একাধিক সাহসী দৃশ্যে দেখা গেছে এই দুজনকে। চলতি মাসেই মুক্তি পেয়েছে এই সিরিজ। ‘হান্টার্স’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে দেখুন এই সিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা