whatsapp channel

হনুমান মন্দিরে প্রতিদিন ভজন শুনতে আসে এক গো-মাতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

চেন্নাইয়ের এক হনুমান মন্দিরে প্রতিদিন আগমন ঘটে এক গোমাতার। নিয়ম করে সকাল পাঁচটার সময় যখন আরতি হয় সেই মঙ্গল আরতি শুনতে গরুটি দাঁড়িয়ে থাকে সেই মন্দিরের সিঁড়িতে। কোনভাবেই ওপরে উঠে…

Avatar

HoopHaap Digital Media

চেন্নাইয়ের এক হনুমান মন্দিরে প্রতিদিন আগমন ঘটে এক গোমাতার। নিয়ম করে সকাল পাঁচটার সময় যখন আরতি হয় সেই মঙ্গল আরতি শুনতে গরুটি দাঁড়িয়ে থাকে সেই মন্দিরের সিঁড়িতে। কোনভাবেই ওপরে উঠে যায় না। কখনো কখনো আরতি শেষ হতে হতে প্রায় ৩০ মিনিটের উপরে সময় লাগে। ততক্ষণ পর্যন্ত সে ঠায় দাঁড়িয়ে আরতি শোনে। কাউকে কোন রকম বিরক্ত করেনা সে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে হনুমান মন্দিরে চলছে মঙ্গল আরতি। আর সেই মঙ্গলারতি দর্শন করতে হাজির হয়েছে এক গোমাতা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। মঙ্গল আরতির সুর তাকে এতোটা আকৃষ্ট করছে দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা ঘটনারা ভাইরাল হয়ে যায়। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র প্ল্যাটফর্ম যেখানে নিজের প্রতিভা এবং বিভিন্ন জায়গায় ঘটতে থাকা আনন্দের ঘটনা, দুঃখের ঘটনাকে খুব সহজেই সকলের সামনে আনা যায়। গো মাতার এই ভিডিওটি ও সকলের কাছে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media