whatsapp channel

Vastu Tips: আর্থিক অনটন পিছু ছাড়ছে না? বাড়িতে আনুন একটি মাত্র গাছ

মানুষ টাকা পয়সা রোজগার করার জন্য কত কিছুই না করে থাকেন, কিন্তু বাস্তু বা ফেংশুই বিশেষজ্ঞরা বলছেন, টাকা-পয়সার রোজগার করার জন্য আপনাকে যে বিষয়টি খেয়াল রাখতে হবে, তাহলে বাস্ত বলছে,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

মানুষ টাকা পয়সা রোজগার করার জন্য কত কিছুই না করে থাকেন, কিন্তু বাস্তু বা ফেংশুই বিশেষজ্ঞরা বলছেন, টাকা-পয়সার রোজগার করার জন্য আপনাকে যে বিষয়টি খেয়াল রাখতে হবে, তাহলে বাস্ত বলছে, আপনি যদি বাস্তু না মেনে চলেন, তাহলে কিন্তু আপনার জীবনে ঘটে যেতে পারে ভয়ংকর বিপদ। আমরা অনেক সময় বুঝতে পারি না আমরা বাস্তু না মেনেই আমাদের জীবনকে কাটাই কিন্তু এইখানেই আমরা ভুল করি। বাস্তু মেনে বাড়িতে লাগান একটি মাত্র গাছ তাহলেই দেখবেন জীবন একেবারে পাল্টে যাবে।

Advertisements

বাড়িতে যে গাছটি রাখতে পারেন, সেটি হলো ক্রাসুলা ওভাটা এই গাছটি আপনি যেকোনো নার্সারি বা অনলাইন শপিং থেকে কিনে নিতে পারেন, বাড়িতে একটি মাত্র গাছ আপনাকে রাখতে হবে তাহলেই দেখবেন আপনার আর্থিক অবস্থা অনেকখানি উন্নতি হয়েছে। মা লক্ষ্মীর আশীর্বাদও পাবেন, এই গাছটি যদি বাড়িতে রাখেন, তবে এই গাছটির সাথে সাথে বাড়িতে রাখতে পারেন মানে প্লান্ট।

Advertisements

কোথায় লাগাবেন এই গাছ –

Advertisements

১) গাছবাড়ির দক্ষিণ-পূর্ব দিকে লাগাতে পারেন। দক্ষিণ-পূর্ব দিকে যদি এই গাছ লাগান, তাহলে দেখবেন আপনার জীবন অনেকটা পাল্টে গেছে।

Advertisements

২) ফেংসুই মতে, এই গাছের পাতার আকার যেহেতু মুদ্রার মত বা কয়েনের মতো তাই এই গাছ আপনার জন্য অত্যন্ত লাকি হবে।

৩) গাছ এখানে বসাবেন খেয়াল রাখবেন, এর ওপরে যেন সূর্যের আলো সরাসরি পরে কোনরকম ছায়ার ভেতর দিয়ে যেন সূর্যের আলো না পড়ে, তাহলেই দেখবেন আপনার জীবনের অনেক সমস্যা মিটে যাচ্ছে আস্তে আস্তে।

Vastu Tips: আর্থিক অনটন পিছু ছাড়ছে না? বাড়িতে আনুন একটি মাত্র গাছ

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক