whatsapp channel

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৬ই মার্চ ২০২২ (১লা চৈত্র) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): বাড়ির সদস্যদের সঙ্গে কোনো কারণে মনোমালিন্য ঘটতে পারে। স্বাস্থ্য নিয়ে চিন্তা…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৬ই মার্চ ২০২২ (১লা চৈত্র) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বাড়ির সদস্যদের সঙ্গে কোনো কারণে মনোমালিন্য ঘটতে পারে। স্বাস্থ্য নিয়ে চিন্তা রয়েছে, চিকিৎসা হেতু খরচ বাড়বে। প্রেম জীবন সুখের হবে।

বৃষ (TAURUS): অতিরিক্ত আয়ের পথ খুলে যাবে। কর্মক্ষেত্রে প্রশংসা আপনার জন্য অপেক্ষা করছে। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন।

মিথুন (GEMINI): আপনার বিশ্বাসের সুযোগ নিয়ে কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। সন্তানদের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

কর্কট (CANCER): সংসারে দীর্ঘদিনের অসম্পূর্ণ কাজ শীঘ্রই সেরে ফেলুন। অর্থ সঞ্চয়ের পরিকল্পনা করতে হবে। বিয়ের পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন।

সিংহ (LEO): ঋণ সংক্রান্ত ঝামেলায় জড়াবেন না। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। শারীরিক ও মানসিক শান্তি লাভে ধ্যান ও যোগব্যায়াম করুন।

কন্যা (VIRGO): শরীর ভালো রাখতে দীর্ঘক্ষন হাঁটাচলা করতে হবে। বন্ধুর থেকে উপকার পেলে কৃতজ্ঞতা প্রকাশ করুন। প্রেমিকার অন্যায় আবদার মেটাতে গিয়ে বিপদে পড়বেন।

তুলা (LIBRA): বৈবাহিক জীবনে সুখ ফিরে আসবে। কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে চলেছে। পরিবারের সঙ্গে অধিক সময় কাটাতে পারবেন।

বৃশ্চিক (SCORPIO): পারিবারিক দায়িত্ব সবার আগে পালন করতে হবে। স্ত্রীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়বেন। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে।

ধনু (SAGITTARIUS): মহিলা কর্মী দ্বারা হেনস্থার শিকার হতে পারেন, সাবধান থাকুন। আয়ের তুলনায় ব্যয়ের সম্ভাবনা বেশি। শীঘ্রই প্রমোশনের যোগ রয়েছে।

মকর (CAPRICORN): স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে। অর্থের সমস্যা থাকবে না। স্ত্রীর সঙ্গে সুন্দর মুহূর্ত উপভোগ করবেন। মোটের উপর দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। শারীরিক সুস্থতা বজায় থাকবে। কারোর মিষ্টি কথায় প্ররোচনায় পা দেবেন না।

মীন (PISCES): কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে শারীরিক ক্লান্তি অনুভব করবেন। বন্ধুদের সঙ্গে শীঘ্রই ভ্রমণের সম্ভাবনা। জুয়া বা লটারি খেলা থেকে বিরত থাকুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media