whatsapp channel

হনুমানজির আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৭ই নভেম্বর মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। কাজের জায়গায় আয় বেশ সুনাম হবে। আপনার কাজের জায়গায় আয় বৃদ্ধি…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৭ই নভেম্বর মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। কাজের জায়গায় আয় বেশ সুনাম হবে। আপনার কাজের জায়গায় আয় বৃদ্ধি হতে পারে। মন দিয়ে কাজ করুন।স

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। শরীর বেশ অসুস্থ হয়ে উঠতে পারে। ঠিক মতো করে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। ঠিক করে পথ্য খান।

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। সাথে কোনো বাজে ব্যবহার করতে পারেন। ভেঙে পড়বেননা। আপনার আজ এক বাজে অভিজ্ঞতা হতে পারে। মন শক্ত করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ভালো এবং মহান মানুষের সান্নিধ্যে আসতে পারেন। আজ আপনি অনেক কিছু শিখতে পারবেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

সিংহঃ আজ আপনার দিনটি খুব অশুভ। পরিবারের কোনো সদস্য বেশ অসুস্থ থাকতে পারে। তার প্রতি যত্নশীল হবেন। সেই সদস্যকে ভালোভাবে চিকিৎসা করাতে বিপুল অর্থ খরচ হতে পারে।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। মন বেশ চঞ্চল থাকতে পারে। মাথা ঠান্ডা রেখে মন শান্ত করুন। আজ আপনি কাছের কোনো মানুষকে বেশ স্মৃতিচারন করবেন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় বেশ জনপ্রিয় হয়ে উঠবেন। ব্যবসায়ে উন্নতি হতে পারে। আজ আপনার অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আলস্য ভাবের জন্য কাজের জায়গায় ক্ষতি হতে পারে। নিজে সাবধান হতে শিখুন। মন দিয়ে পরিশ্রম করুন তাহলে সাফল্য পাবেন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় বেশ নাম-পরিচয় হবে। আপনি আপনার পরিশ্রমের জন্য কাজের জায়গায় প্রমোশন হতে পারে। মন দিয়ে ভালো করে কাজ করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। ব্যবসায়ে বেশ উন্নতি হতে পারে। মন দিয়ে কাজ করুন। দেখে শুনে কর্মচারী নিয়োগ করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়ির কোনো সদস্যের সাথে সংসারের খুঁটিনাটি নিয়ে অশান্তি লেগেই থাকবে। মাথা ঠান্ডা রাখুন। রেগে না থেকে ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন।

মীনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় প্রমোশন হতে পারে। ফলে কাজের চাপ বাড়বে। আপনার অফিসে বদলি হতে পারে। আজ আপনার দায়িত্ব বাড়তে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media