Hoop Diary

Horoscope: দোলের দিনে ভাগ্য বদলাতে চলেছে এই রাশিগুলির, তালিকায় আপনি আছেন?

আজ ১৮ মার্চ ২০২২ (৩রা চৈত্র) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): গৃহ নির্মাণের কাজে খরচ হতে পারে। বয়স্ক ব্যক্তিরা নিজের শরীরের খেয়াল রাখুন‌। বিবাহিত জীবনে নতুন সমস্যা আসতে চলেছে।

বৃষ (TAURUS): আর্থিক উপার্জনের নতুন পথ খুলে যাবে। ধর্ম আলোচনায় আগ্রহী হবেন। অপরিচিত ব্যক্তির মিষ্টি কথায় প্ররোচনার ফাঁদে পা দেবেন না।

মিথুন (GEMINI): স্ত্রীর কারণে গুরুত্বপূর্ণ পরিকল্পনা ভেস্তে যেতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক খারাপ হবে, আইনি জটিলতা হইতে সাবধান। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে।

কর্কট (CANCER): প্রেমিকার দুর্ব্যবহারে কষ্ট পাবেন। কর্মক্ষেত্রের চাপে বাড়ি ফিরতে দেরি হবে। সংসারে অশান্তি থাকলে নীরবতা পালন করাই শ্রেয়।

সিংহ (LEO): স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন। নেগেটিভ চিন্তাভাবনা মাথা থেকে সরিয়ে ফেলুন। ঋণ খানিকটা সোধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা (VIRGO): স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পেটের সমস্যায় ভুগতে পারেন, অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। গৃহ নির্মাণের কাজে ব্যয় বাড়বে।

তুলা (LIBRA): আজ স্বাস্থ্য নিয়ে চিন্তার কোনো কারণ নেই। লাভের অর্থ হাতে আসবে। বিবাহিত জীবনে সুন্দর মুহূর্ত অপেক্ষা করছে।

বৃশ্চিক (SCORPIO): মনের মানুষের কাছে অতীতের সমস্যা এখনই খোলাসা করবেন না। খেলাধুলা সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ স্বীকৃতি পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন‌‌।

ধনু (SAGITTARIUS): আর্থিক সমস্যা থাকলেও ভালোবাসার মানুষের সঙ্গে হেসে খেলে দিন কেটে যাবে। মদ্যপান ত্যাগ করুন। কাজের জায়গায় রাজনীতির শিকার হতে পারেন।

মকর (CAPRICORN): মনের মানুষের জন্য সারপ্রাইজ নিয়ে হাজির হবেন। বিবাহিত জীবনে চরম সুখ উপভোগ করবেন। কর্মক্ষেত্রের চাপ বিশেষ থাকবে না।

কুম্ভ (AQUARIUS): ভালোবাসার মানুষটির মনের কথা বুঝতে পারবেন। ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। পরিবারের সদস্যদের থেকে নতুন কাজে উৎসাহ পাবেন।

মীন (PISCES): শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। টাকা-পয়সা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাঁধবে। মন ভালো রাখতে বন্ধুদের সঙ্গে বাইরে বেরোন এবং উপযুক্ত পরামর্শ করুন।

whatsapp logo