whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৮ই নভেম্বর বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। কাজের জায়গায় আয় বেশ সুনাম হবে। আজ আপনাকে আপনাকে ভালোর জন্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৮ই নভেম্বর বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। কাজের জায়গায় আয় বেশ সুনাম হবে। আজ আপনাকে আপনাকে ভালোর জন্য কাছের কেউ পরামর্শ দিতে পারেন। সব কথা শুনে চলুন।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আজ আপনি সব জায়গায় সব কিছু বলবেন না। বুঝে শুনে কথা বলুন। দরকারী বিষয়ে বাড়ির সাথে কথা বলুন।

Advertisements

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। কোনো বন্ধু বারবার আপনাকে অপমান করতে পারে বা কোনো বাজে ব্যবহার করতে পারেন। ভেঙে পড়বেননা। মাথা ঠান্ডা রাখুন।

Advertisements

কর্কটঃ আজ কাছের কারোর সাথে কথা কাটাকাটি হতে পারে। মতের অমিল হতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

সিংহঃ আজ আপনার দিনটি খুব অশুভ। বিমানে যাতায়াতে বিপদের সম্ভাবনা আছে। নিজের খেয়াল রাখুন। সাবধানতা অবলম্বন করুন। দেখে শুনে কাজ করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। মানুষের জন্য কাজ করবেন। গরীব মানুষের জন্য কাজ করে বেশ আনন্দিত হবেন। ভবিষ্যতে আরো ভালো কাজ করুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। শরীর খুব একটা ভালো থাকবেনা। নিজের প্রতি যত্নশীল হন। অসুস্থবোধ থাকলে না লুকিয়ে চিকিৎসা করান।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আপনার পৈতৃক সম্পত্তি সংস্কারে বেশ ভালোই টাকা পয়সা খরচ হতে পারে। ভালো করে বাড়ির কাজ করুন তাহলে আপনার ভালো হবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় বেশ নাম-পরিচয় হবে। আপনি আপনার পরিশ্রমের জন্য কাজের জায়গায় প্রমোশন হতে পারে। মন দিয়ে ভালো করে কাজ করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ কঠিন। দাম্পত্য জীবন সুখের হবে না। বারবার ঝগড়া ঝামেলা লেগেই থাকবে। মাথা ঠান্ডা করে সব ঝামেলা মিটিয়ে নিন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কাজের জায়গায় কোনো সদস্যের সাথে কাজ নিয়ে অশান্তি লেগেই থাকবে। মাথা ঠান্ডা রাখুন। রেগে না থেকে ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন।

মীনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। উচ্চ আকাঙ্ক্ষা বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। নিজেকে একটু সময় দিন। মন দিয়ে কাজ করার চেষ্টা করুন। সাবধানে থাকুন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media