whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৯ই নভেম্বর বৃহষ্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয় । আজ আপনি আয়ের চেয়ে বেশি খরচ করবেন। দেখে শুনে…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

আজ ১৯ই নভেম্বর বৃহষ্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয় । আজ আপনি আয়ের চেয়ে বেশি খরচ করবেন। দেখে শুনে কাজ করুন। অযথা খরচ করবেননা। সংযত হন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। যানবাহনে বিপদের সম্ভাবনা আছে। আজ আপনি রাস্তায় চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কাছের কোনো আত্মীয় আপনারই চরম ক্ষতি করার সম্ভাবনা আছে। সবার সাথে সব কিছু কথা বলবেননা। সাবধানতা অবলম্বন করুন।

কর্কটঃ আজ আপনার দিনট বেশ অশুভ। কোনো কারণে ভুয়ো মামলায় নিজের নাম জড়িয়ে ফেলার সম্ভাবনা আছে। সাবধানতা অবলম্বন করুন। মামলা থেকে উদ্ধার পেতে হলে ভালো উকিলের খোঁজ করুন।

সিংহঃ আজ আপনার দিনটি খুব অশুভ। হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। সময় থাকতে নিজের জন্য ভালো চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। আজ কোনো বন্ধু বারবার আপনাকে অপমান করতে পারে বা কোনো বাজে ব্যবহার করতে পারেন। ভেঙে পড়বেননা। মাথা ঠান্ডা রাখুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনি বড় কোনো কাজে সাফল্য না ও পেতে পারেন। ভেঙে না পড়ে পুনরায় চেষ্টা করুন সাফল্য একদিন পাবেন। মনোবল শক্ত করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। সাথীর সাথে দিনটি বেশ ভালোই কাটবে। আজ আপনার পার্টনারের প্রতি আকর্ষণ বাড়তে পারে। আজ আপনারা রোম্যান্টিক মুডে থাকবেন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। পাড়া বা অফিসে নতুন সই পাতাতে পারেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। নতুন বন্ধুর সাথে আজকের দিনটি আপনার বেশ ভালোই কাটবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। মনোবেদনাতে ভুগবেন। ভেঙে না পড়ে নিজে শক্ত হন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়িতে কোনো সদস্যের সাথে কোনো কিছু নিয়ে অশান্তি লেগেই থাকবে। মাথা ঠান্ডা রাখুন। সাংসারিক চিন্তা বাড়তে পারে।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। ব্যবসায়ে কোনো কারণে বিপুল বাধা আসতে পারে। মন দিয়ে কাজ করুন। দেখে শুনে কাজ করুন। সবাইকে বিশ্বাস না করে বিচক্ষণ হন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media