whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ১লা এপ্রিল ২০২২ (১৭ই চৈত্র) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): যোগ ব্যায়াম করলে শারীরিক এবং মানসিকভাবে ফিট থাকতে পারবেন। বিলাসিতার কারণে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১লা এপ্রিল ২০২২ (১৭ই চৈত্র) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): যোগ ব্যায়াম করলে শারীরিক এবং মানসিকভাবে ফিট থাকতে পারবেন। বিলাসিতার কারণে বিপুল অর্থ খরচের সম্ভাবনা। নতুন পরিকল্পনা পূর্ণতা পাবে।

Advertisements

বৃষ (TAURUS): বিবাহের পাকাকথা স্থির হবে। ইলেকট্রনিক্স জিনিসপত্র কেনার যোগ রয়েছে। বিবাহিতরা দাম্পত্য সুখ উপভোগ করবেন।

Advertisements

মিথুন (GEMINI): আপনার পজিটিভিটি অন্যকে মোটিভেট করতে সাহায্য করবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক রোমান্টিকতায় ভরে উঠবে। অর্থযোগের সম্ভাবনা রয়েছে।

Advertisements

কর্কট (CANCER): খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুনাম অর্জন করবেন। দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠবেন। বিবাহের জন্য বাড়ি থেকে সম্মন্ধ স্থির হতে পারে।

সিংহ (LEO): হেসেখেলে দিনটি কাটাবেন। যোগব্যায়াম আপনাকে শারীরিক ও মানসিকভাবে ফিট রাখতে সাহায্য করবে। পিতা-মাতার সঙ্গে স্ত্রীর সম্পর্ক সুন্দর থাকবে।

কন্যা (VIRGO): স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে হবে না। হাতে অর্থ এলে ঋণের টাকা শোধ করে ফেলুন। ভালোবাসায় ছলনার শিকার হতে পারেন। পুরনো বন্ধুকে মিস করবেন।

তুলা (LIBRA): আজ পেটের সমস্যায় ভুগতে পারেন অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। ব্যবসায়ীরা ক্ষতির মুখে পড়তে পারেন। স্ত্রীর কারণে মেজাজ নষ্ট হবে।

বৃশ্চিক (SCORPIO): মা বাবার চিকিৎসা হেতু অর্থ খরচের সম্ভাবনা। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে শীঘ্রই। প্রেমের জন্য উপযুক্ত দিন।

ধনু (SAGITTARIUS): সন্তানদের থেকে নতুন কিছু শিখতে পারবেন। কাজের সূত্রে পরিবারকে ছেড়ে বাইরে থাকতে হবে। ধর্ম আলোচনায় তৃপ্তি লাভ করবেন।

মকর (CAPRICORN): ব্যবসায়ীদের হাতে বিপুল পরিমাণ অর্থ আসবে। প্রেম জীবনে সুখ থাকবে না। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বিচ্ছেদ অবধি গড়াতে পারে।

কুম্ভ (AQUARIUS): শরীরচর্চার কারণে জিমে সময় কাটাবেন। তর্ক বিতর্ক প্রতিযোগিতায় জয়লাভের সম্ভাবনা। প্রেমিকা নিজের ভুল বুঝতে পারবেন।

মীন (PISCES): আপনার পরকীয়া সম্পর্ক দাম্পত্যে বড় প্রভাব ফেলবে। আর্থিক সমস্যা পিছু ছাড়বে না। মন-মেজাজ রুক্ষ থাকবে। আপনার দুর্ব্যবহারে সন্তান দুঃখ পাবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media