Hoop Diary

জেনে নিন আজকের রাশিফল

আজ ১লা ডিসেম্বর মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। বাড়িতে পোষ্য পালন করতে পারেন। এতে আপনার ও বাড়ির সদস্যদের ভালো লাগবে। পোষ্যের প্রতি যত্নশীল হন। দিনটি আজ ভালোই যাবে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। কাজের থেকে বেশী বিলাসিতা বাড়তে পারে। বেশি আরামপ্রিয় না হয়ে মন দিয়ে কাজ করুন। আয়ের চেয়ে কম ব্যয় করার চেষ্টা করুন।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। শিক্ষার ক্ষেত্রে বেশ উন্নতি হতে পারে। আজ আপনি পড়াশোনার জন্য বিদেশ থেকে ডাক আসার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের পপড়াশোনা করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কোনো পরকীয়ার জালে জড়িয়ে পড়তে পারেন। অশুভ কিছু টেনে আনবেন না। যদি টেনে আনেন তাহলে সারা জীবন বয়ে বেড়াতে হবে।

সিংহঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ব্যবসায়ে বেশ উন্নতি ঘটতে পারে। আজ আপনার ব্যবসার উৎপাদন বৃৃদ্ধি পেতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে। মন দিয়ে কাজ করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। যে কাজ করতে যাবেন তাতেই আপনার অনীহা লাগবে। মন ও মাথা শান্ত রাখুন। মন দিয়ে কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

তুলাঃ আজ আপনার দিনটি খুব বেশ সুখকর। জীবনসঙ্গীর প্রতি আকর্ষণ বাড়তে পারে। আজ আপনি প্রচন্ড রোম্যান্টিক হয়ে উঠবেন। আজ আপনার দিনটি সঙ্গীর সাথে বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কোনো কাজে একাধিকবার ব্যর্থ হলে ভেঙে না পড়ে মনে আশা রাখুন। বার বার চেষ্টা করলে সফল ঠিক হবেন। মন শান্ত রেখে নিয়মিত যোগাভ্যাস করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। ভ্রমণ ব্যবসায়ে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। সবাইকে বিশ্বাস করবেননা। চোখ কান খোলা রেখে কাজ করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো কারণে বদনাম হওয়ার সম্ভাবনা আছে। চোখ কান খোলা রেখে কাজ করুন। ভেঙে পড়বেননা মন ও মাথা শান্ত রাখুন। মন ভালো করতে প্রতিদিন যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়ি থেকে বা রাস্তা থেকে কিছু চুরি হওয়ার প্রবল সম্ভাবনা আছে। রাস্তায় দেখে শুনে ও সাবধানে চলাফেরা করুন। পকেটমার থেকে সাবধান।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোনো কারণে শরীরে আঘাত পেতে পারেন। আঘাতের ব্যথাতে কষ্ট পেতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। কোনো ভারী কাজ করবেন না।

Related Articles