whatsapp channel

Horoscope: আজ সারাদিন কেমন কাটতে চলেছে! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২১শে এপ্রিল ২০২২ (৭ই বৈশাখ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): অতীত ভুলে নতুন করে প্রেমে পড়তে চলেছেন। কাজের জায়গায় সহকর্মীদের পূর্ণ…

Avatar

আজ ২১শে এপ্রিল ২০২২ (৭ই বৈশাখ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অতীত ভুলে নতুন করে প্রেমে পড়তে চলেছেন। কাজের জায়গায় সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষার্থীরা ভালো ফলাফল করবেন।

বৃষ (TAURUS): হেসেখেলে আনন্দেই দিনটি কাটবে। মা-বাবার স্বাস্থ্য নিয়ে সামান্য চিন্তা থাকবে। স্ত্রীর সঙ্গে সুখী দাম্পত্য জীবন কাটাবেন। শীঘ্রই সুখবর আসতে চলেছে।

মিথুন (GEMINI): গর্ভবতী মায়েরা বিশেষ সর্তকতা অবলম্বন করুন। আর্থিক বিনিয়োগের আগে সবকিছু ভালো করে যাচাই করে নিন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

কর্কট (CANCER): দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখা উচিত। মনের মতো কাজ পেতে চলেছেন। কুসঙ্গ ত্যাগ করুন। মদ্যপান ছাড়তে হবে।

সিংহ (LEO): চোখ কান খোলা রেখে কাজ করতে হবে। চাকুরিজীবীদের পরিশ্রম লাভদায়ক হবে। দাম্পত্য জীবনে নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে।

কন্যা (VIRGO): আপনার দুর্ব্যবহারে বয়স্ক ব্যক্তিরা আঘাত পেতে পারেন। ব্যবসায়ীরা অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সমস্যা মিটে যাবে।

তুলা (LIBRA): কাজের ফাঁকে আরামের সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ ফিরে আসবে। সন্তানের দুর্দান্ত ফলাফলে গর্বিত হবেন। কাছাকাছি ভ্রমণের যোগ রয়েছে।

বৃশ্চিক (SCORPIO): শরীর ভালো রাখতে হাঁটাচলায় কিছুটা সময় ব্যয় করুন। বাজি বা জুয়া খেলা থেকে বিরত থাকুন। আত্মীয়ের থেকে দারুন সুখবর পেতে চলেছেন।

ধনু (SAGITTARIUS): বিলাসিতার কারণে ব্যাপক অর্থ খরচ হতে পারে। আয়ের পাশাপাশি ব্যয়ের পরিমাণ বাড়বে বুঝে-শুনে খরচ করুন। প্রেমিকাকে দুঃখ দেবেন না।

মকর (CAPRICORN): কাজে ব্যর্থ হলে ভেঙে না পড়ে নতুন করে শুরু করুন। জীবনে নতুন কিছুর সূচনা হতে চলেছে। স্ত্রীর আত্মীয়রা দাম্পত্য জীবনে জটিলতা বাড়াতে পারে।

কুম্ভ (AQUARIUS): পুরনো বন্ধুর পরামর্শে ব্যবসার হাল ধরতে পারবেন। উপযুক্ত লাভের অর্থ হাতে পাবেন। স্ত্রী আপনার জন্য সারপ্রাইজ নিয়ে বাড়িতে অপেক্ষা করবেন।

মীন (PISCES): আজকের দিনটি আপনার জন্য শুভ বার্তা বয়ে আনবে। বিবাহিত জীবনে স্ত্রীর কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন। কর্মক্ষেত্রে রাজনীতির শিকার হতে পারেন, চোখ কান খোলা রাখুন।

whatsapp logo