whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২১শে ফেব্রুয়ারি ২০২২ (৮ই ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে। বন্ধুর সাহায্য পেয়ে…

Avatar

HoopHaap Digital Media

আজ ২১শে ফেব্রুয়ারি ২০২২ (৮ই ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে। বন্ধুর সাহায্য পেয়ে উপকৃত হবেন। ভালো কাজের জন্য স্বীকৃতি মিলবে না।

বৃষ (TAURUS): প্রেম জীবনে সমস্যা কেটে গিয়ে সুখ ফিরবে। বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। সংসারে অর্থের সংকট বাড়বে। বুঝে-শুনে খরচ করুন।

মিথুন (GEMINI): সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদ। মাথা ঠান্ডা রেখে সকলের সঙ্গে কথা বলুন। সন্তানের কাজে খুশি হবেন না। আবেগের বশে নয় ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

কর্কট (CANCER): পেটের সমস্যা এড়াতে ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। কর্মক্ষেত্রে জটিলতা না বাড়িয়ে আপাতত স্থির থাকুন। লাগামছাড়া ব্যয় আপনার ক্ষতি ডেকে আনবে।

সিংহ (LEO): দীর্ঘ অপেক্ষার পর সংসারে সুখ ফিরবে। স্ত্রীর সঙ্গে প্রেম জীবনে ফের ভালোবাসার জোয়ার। পুরনো কথা টেনে এনে সম্পর্ক নষ্ট করবেন না। দিনটি সুখকর।

কন্যা (VIRGO): স্ত্রীরা স্বামীর বিষয়ে সাবধান থাকবেন। জানালে বিবাদ হবে এমন কথা স্বামীর কাছে গোপন রাখুন। ব্যবসায়ীরা বাড়তি আয় করবেন।

তুলা (LIBRA): রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সাবধানে থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত রাগ আপনার সর্বনাশের কারণ হবে।

বৃশ্চিক (SCORPIO): আয়ের পাশাপাশি ব্যয় বেশি হবে। বুঝে-শুনে খরচ করুন। মা-বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। শিক্ষার্থীদের জন্য ভালো সুযোগ আসতে চলেছে।

ধনু (SAGITTARIUS): ভ্রমণ অবশ্যই করুন তবে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা না করাই ভালো। গুরুত্বপূর্ণ আলোচনা বাড়ির গুরুজনদের সঙ্গে সেরে নিন। অহেতুক খরচ করবেন না।

মকর (CAPRICORN): অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিক ক্লান্তি অনুভব করবেন, মাথাধরার সমস্যা থাকবে। টাকা-পয়সা নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে অপমানিত হবেন।

কুম্ভ (AQUARIUS): আজ শারীরিক কষ্টে ভুগবেন। উচ্চশিক্ষার পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই শ্রেয়। ব্যবসার অগ্রগতি এই মুহূর্তে হবে না, নতুন কিছুর পরিকল্পনা করুন।

মীন (PISCES): আজ হঠাৎ মূল্যবান কিছু প্রাপ্তির যোগ রয়েছে। শরীরে আঘাত পেতে পারেন। বিয়ে সংক্রান্ত সকল পরিকল্পনা আজ বন্ধ রাখাই ভালো।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media