Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২২ই নভেম্বর রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কৃষিকাজে যুক্ত থাকলে কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে চাষের কাজ করুন। আজ আপনার নাম-ডাক হতে পারে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় বেশ সুখ্যাতি হওয়ার সম্ভাবনা আছআজ আপনার কাজে খুশি হয়ে প্রমোশন হতে পারে। আজ আপনি বিপুল অর্থ আয় করার সম্ভাবনা আছে।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার বাড়ির পৈতৃক সম্পত্তি বা উচিত পাওনা থেকে বঞ্চিত হওয়ার সম্ভাবনা আছে। ভেঙে না পড়ে নিজের অধিকারের জন্য লড়াই করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়।বাড়িতে পরিবারের কোনো সদস্যের সাথে ঝগড়া ঝামেলা লেগেই থাকবে। মাথা ঠান্ডা রেখে ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ শুভ। আজ আপনার কলা বিভাগের প্রতি আর্কষণ বাড়তে পারে। আঁকা,গান,নাচ,আবৃত্তি এগুলি প্রতিদিন চর্চা করুন। দেখবেন মন ভালো থাকবে।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। ক্রীড়াবিদদের জন্য সুখবর আসতে পারে। আজ আপনার খেলার জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মন দিয়ে নিজের খেলার প্রতি মনযোগ দিন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বাড়ির সদস্যদের জন্য বাড়তি দায়িত্ব পেতে পারেন। আজ আপনার অফিসের ও দায়িত্ব বাড়তে পারে। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আজ আপনি ও আপনার পরিবার ভালো সময় কাটাতে বাইরে ঘুরে আসতে পারেন। সাবধানতা অবলম্বন করুন। সকলে মিলে ভালো করে ঘোরাঘুরি করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। শারীরিক ভাবে অসুস্থ থাকতে পারেন। আজ আপনার যকৃত জনিত সমস্যা দেখা দিতে পারে। ফেলে না রেখে ভালো জায়গায় চিকিৎসা করান। ভালো করে চিকিৎসা হলে সুস্থ হয়ে উঠবেন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়িতে ছোট সন্তান অসুস্থ হতে পারে। চিন্তা না করে ভালো ডাক্তার দেখান। ভালো করে চিকিৎসা হলে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। ভেঙে পড়বেননা।

কুম্ভঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কাছের মানুষরা আপনাকে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। দেখে শুনে কাজ করুন। মন শক্ত করুন ভেঙে পড়বেন না।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। ব্যবসায়ে বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। ব্যবসার কাজেতে কাউকে চটজলদি বিশ্বাস করবেন না।

Related Articles