whatsapp channel

Horoscope: আজ কেমন কাটবে আপনার দিনটি! মিলিয়ে দেখুন রাশিফল অনুযায়ী

আজ ২৩শে এপ্রিল ২০২২ (৯ই বৈশাখ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): কুসঙ্গ ত্যাগ করে ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। স্ত্রীর সঙ্গে সামান্য…

Avatar

Advertisements
Advertisements

আজ ২৩শে এপ্রিল ২০২২ (৯ই বৈশাখ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): কুসঙ্গ ত্যাগ করে ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। স্ত্রীর সঙ্গে সামান্য বিষয়ে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ থাকবে।

Advertisements

বৃষ (TAURUS): কোনো কিছু না পাওয়ার দুঃখ ভুলতে নিজেকে কাজে ব্যস্ত রাখতে হবে। বিবাহের জন্য উপযুক্ত সময়। চোখের বিশেষ যত্ন নিতে হবে।

Advertisements

মিথুন (GEMINI): শরীর ভালো রাখতে অবশ্যই শরীরচর্চার মাধ্যমে দিন শুরু করুন। প্রেম জীবনে সুখ ফিরবে। বাস্তব সমস্যার মুখোমুখি হবেন।

Advertisements

কর্কট (CANCER): যৌনতায় মেতে ওঠার উপযুক্ত দিন। তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে চিড় ধরবে। ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই শ্রেয়।

সিংহ (LEO): বয়স্ক ব্যক্তিরা জমানো অর্থ শুভ কাজে বিনিয়োগ করতে পারেন। স্ত্রীর চিকিৎসা হেতু অর্থ খরচের সম্ভাবনা। দীর্ঘদিনের সঞ্চয় আজ কাজে লাগবে।

কন্যা (VIRGO): সন্তানের উপর বলপূর্বক কিছু চাপিয়ে দেবেন না। স্ত্রীর সঙ্গে মতের মিল নাও হতে পারে। মন শান্ত রাখতে নিজেকে কর্মক্ষেত্রে ব্যস্ত রাখুন।

তুলা (LIBRA): কারোর সাহায্য ছাড়াই অর্থ উপার্জনের পথ খুঁজে পাবেন। মনের মানুষের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। নম্র ব্যবহার বজায় রাখুন।

বৃশ্চিক (SCORPIO): ব্যক্তিগত সমস্যা স্ত্রীর সঙ্গে ভাগ করে নিন। সন্তানের লেখাপড়া হেতু ব্যাপক অর্থ খরচ হবে। বিবাহের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে।

ধনু (SAGITTARIUS): আপনার ব্যক্তিত্বে সহকর্মীরা মুগ্ধ হবেন। বিবাহিত জীবনে অন্যতম রোমান্টিক দিন কাটাবেন। শীঘ্রই সুখবর আসতে চলেছে আপনার সংসারে।

মকর (CAPRICORN): ক্লান্তি অনুভব করলে শরীরে বিশ্রাম প্রয়োজন। ব্যক্তিগত জীবনে সমস্যা থাকবে না। কর্মক্ষেত্রে দূরে কোথাও বদলির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (AQUARIUS): স্বাস্থ্যের বিষয়ে কোনোরকম অবহেলা করবেন না। স্ত্রীর থেকে সারপ্রাইজ পেতে চলেছেন। সন্তানের সঙ্গে উপযুক্ত সময় কাটান, ঘুরতে নিয়ে যান।

মীন (PISCES): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না। মিষ্টি কথায় কারোর প্ররোচনায় পা দেবেন না। আজ প্রকৃত প্রেমের অর্থ বুঝতে পারবেন।

whatsapp logo
Advertisements