Hoop Diary

Horoscope: আজ কেমন কাটবে আপনার দিনটি! মিলিয়ে দেখুন রাশিফল অনুযায়ী

আজ ২৩শে এপ্রিল ২০২২ (৯ই বৈশাখ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কুসঙ্গ ত্যাগ করে ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। স্ত্রীর সঙ্গে সামান্য বিষয়ে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ থাকবে।

বৃষ (TAURUS): কোনো কিছু না পাওয়ার দুঃখ ভুলতে নিজেকে কাজে ব্যস্ত রাখতে হবে। বিবাহের জন্য উপযুক্ত সময়। চোখের বিশেষ যত্ন নিতে হবে।

মিথুন (GEMINI): শরীর ভালো রাখতে অবশ্যই শরীরচর্চার মাধ্যমে দিন শুরু করুন। প্রেম জীবনে সুখ ফিরবে। বাস্তব সমস্যার মুখোমুখি হবেন।

কর্কট (CANCER): যৌনতায় মেতে ওঠার উপযুক্ত দিন। তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে চিড় ধরবে। ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই শ্রেয়।

সিংহ (LEO): বয়স্ক ব্যক্তিরা জমানো অর্থ শুভ কাজে বিনিয়োগ করতে পারেন। স্ত্রীর চিকিৎসা হেতু অর্থ খরচের সম্ভাবনা। দীর্ঘদিনের সঞ্চয় আজ কাজে লাগবে।

কন্যা (VIRGO): সন্তানের উপর বলপূর্বক কিছু চাপিয়ে দেবেন না। স্ত্রীর সঙ্গে মতের মিল নাও হতে পারে। মন শান্ত রাখতে নিজেকে কর্মক্ষেত্রে ব্যস্ত রাখুন।

তুলা (LIBRA): কারোর সাহায্য ছাড়াই অর্থ উপার্জনের পথ খুঁজে পাবেন। মনের মানুষের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। নম্র ব্যবহার বজায় রাখুন।

বৃশ্চিক (SCORPIO): ব্যক্তিগত সমস্যা স্ত্রীর সঙ্গে ভাগ করে নিন। সন্তানের লেখাপড়া হেতু ব্যাপক অর্থ খরচ হবে। বিবাহের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে।

ধনু (SAGITTARIUS): আপনার ব্যক্তিত্বে সহকর্মীরা মুগ্ধ হবেন। বিবাহিত জীবনে অন্যতম রোমান্টিক দিন কাটাবেন। শীঘ্রই সুখবর আসতে চলেছে আপনার সংসারে।

মকর (CAPRICORN): ক্লান্তি অনুভব করলে শরীরে বিশ্রাম প্রয়োজন। ব্যক্তিগত জীবনে সমস্যা থাকবে না। কর্মক্ষেত্রে দূরে কোথাও বদলির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (AQUARIUS): স্বাস্থ্যের বিষয়ে কোনোরকম অবহেলা করবেন না। স্ত্রীর থেকে সারপ্রাইজ পেতে চলেছেন। সন্তানের সঙ্গে উপযুক্ত সময় কাটান, ঘুরতে নিয়ে যান।

মীন (PISCES): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না। মিষ্টি কথায় কারোর প্ররোচনায় পা দেবেন না। আজ প্রকৃত প্রেমের অর্থ বুঝতে পারবেন।

Related Articles