Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪শে এপ্রিল ২০২২ (১০ই বৈশাখ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। মন শান্ত রাখতে ধ্যান করুন। কাছের মানুষদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

বৃষ (TAURUS): কর্মক্ষেত্রে উপযুক্ত অভিজ্ঞতা থাকায় স্বীকৃতি লাভ করবেন। জীবনে স্ত্রীর গুরুত্ব বুঝতে পারবেন। বিলাসিতার কারণে অধিক অর্থ খরচ হতে পারে।

মিথুন (GEMINI): গুণী ব্যক্তিদের সঙ্গে আলোচনায় সমস্যার সমাধান খুঁজে পাবেন। ইচ্ছে থাকলেও মনের মানুষকে সময় দিতে পারবেন না। কর্মব্যস্ততার মধ্যেই দিনটি কাটবে।

কর্কট (CANCER): বিলাসিতার কারণে অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা। আত্মীয়দের সাহায্যে নতুন কাজের সন্ধান পেতে চলেছেন। কোনো কিছুর প্রতি লোভ আপনার সর্বনাশ ডেকে আনতে পারে।

সিংহ (LEO): স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে হবে না। ব্যবসায়ীরা লাভের অর্থ হাতে পাবেন। বিবাহিত জীবনে অধিক সুখ লাভ করবেন।

কন্যা (VIRGO): দীর্ঘদিনের রোগ ফেলে রাখবেন না, দ্রুত চিকিৎসা করান। অবসর সময়ে বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন। প্রেমের জন্য সেরা দিন।

তুলা (LIBRA): আনন্দ ও মজার মধ্য দিয়েই দিনটি কেটে যাবে। কর্মক্ষেত্রে বিশেষ চাপ থাকবে না। ব্যবসায়ীরাও মহানন্দে লাভের অর্থ নিয়ে ঘরে ফিরতে পারবেন।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রের গোপন বিষয় স্ত্রীর সঙ্গে আলোচনা না করাই ভালো। মন শান্ত রেখে কাজে মনোযোগ দিন। তর্ক-বিতর্ক নয় সমঝোতার মাধ্যমে ঝামেলা মিটিয়ে নিন।

ধনু (SAGITTARIUS): আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের ফল পাবেন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। বিবাহিতরা একে অপরকে ভালোবাসায় ভরিয়ে তুলবেন।

মকর (CAPRICORN): আত্মবিশ্বাস না থাকায় গুরুত্বপূর্ণ কাজে ব্যর্থ হবেন। ভেঙে পড়বেন না নতুন করে শুরু করুন। বাড়িতে থাকার চেষ্টা করুন। আজকের দিনটি আপনার জন্য শুভ নয়।

কুম্ভ (AQUARIUS): জলপথে বিপদের যোগ রয়েছে। পুরনো সঙ্গীর সঙ্গে মনোমালিন্য মিটে যাবে। কর্মক্ষেত্রে শীঘ্রই প্রমোশনের যোগ রয়েছে।

মীন (PISCES): পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পেতে চলেছেন। আপনার দুর্ব্যবহারে বাড়ির বয়স্করা কষ্ট পেতে পারেন। অন্যের পরামর্শ নয়, নিজস্ব বুদ্ধি দিয়ে ঠিক ভুল বিবেচনা করবেন।

whatsapp logo