whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪ শে অক্টোবর ২০২২ (৬ই কার্তিক) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): কেউ আজ আপনার সংসারে ভাঙন ধরানোর চেষ্টা করতে পারে।ঘরে কল্যাণমূলক…

Avatar

Susmita Kundu

আজ ২৪ শে অক্টোবর ২০২২ (৬ই কার্তিক) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কেউ আজ আপনার সংসারে ভাঙন ধরানোর চেষ্টা করতে পারে।ঘরে কল্যাণমূলক কাজ শুরু করতে পারেন।ব্যবসায় ভালো লাভ হবে।

বৃষ (TAURUS): যারা বেসরকারি ফার্মে কাজ করছেন তাদের পদোন্নতি সম্ভব। পরিবারে নতুন কোনো সদস্য আসতে চলেছে।

মিথুন (GEMINI): দিনের শুরু করতে পারেন হালকা ভোজন দিয়ে। যোগব্যায়াম আপনার জন্য খুবই উপযোগী। অতিথি সমাগম হবে। গৃহে শান্তি ফিরবে।

কর্কট (CANCER): সঙ্গীত চর্চায় ব্যাপক সাফল্য অর্জন করতে পারবেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন । প্রেমে প্রত্যাশা পূরণ হতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে চলুন।

সিংহ (LEO): মনের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন এতে করে আপনার মধ্যে পজিটিভ শক্তির সঞ্চার হবে। পরিবারের সঙ্গে মানিয়ে গুছিয়ে চলুন। কেউ আজ আপনার অর্থভাগ্য বদলে দিতে পারে।

কন্যা (VIRGO): প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। বন্ধুভাগ্য বিশেষ ভালো। অর্থ সাহায্য পাবেন। দিনের শুরু কর্ম ব্যস্ততার সঙ্গে কাটলেও, সন্ধ্যার পর পরিবেশ মনোরম হবে।

তুলা (LIBRA): কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। মনকে শক্ত করুন। প্রেমে প্রত্যাশা পূরণ হবে।

বৃশ্চিক (SCORPIO): কর্মযোগ ব্যাঘাত সৃষ্টি হবে। নিজেকে গুরুত্ব দিন। ব্যবসা বাণিজ্য ভালো হবে।

ধনু (SAGITTARIUS): পারিবারিক সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে। অর্থযোগ অতি উত্তম কিন্তু বন্ধুর দ্বারা আজ আপনি প্রতারিত হতে পারেন।

মকর (CAPRICORN): অতিথি সমাগম হবে। নতুন কাজের সুযোগ আসবে। প্রেমে প্রত্যাশা পূরণ হবে। বকেয়া টাকা ফেরত পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): কাজের সুযোগ আসবে, সুখ্যাতি অর্জন করতে পারবেন বন্ধু মহলে। প্রেমে সবুজ সংকেত পাবেন। পারিবারিক সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে।

মীন (PISCES): যতটা সম্ভব নিজেকে সামলে রাখুন। আজ আপনার বলা কথা কাউকে দুঃখ দিতে পারে। সামাজিক কাজে মন বসে, কেউ আজ আপনার দ্বারা উপকৃত হতে পারেন।

whatsapp logo