whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৭ শে আগস্ট ২০২২ (১০ই ভাদ্র) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দিনের শুরু ও শেষ আপনার মনের মতন হবে না। প্রয়োজনে…

Avatar

Advertisements
Advertisements

আজ ২৭ শে আগস্ট ২০২২ (১০ই ভাদ্র) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): দিনের শুরু ও শেষ আপনার মনের মতন হবে না। প্রয়োজনে বড়দের পরামর্শ নিয়ে এগিয়ে চলুন। প্রেমে সাফল্যের সঙ্গে নাও এগোতে পারেন।

Advertisements

বৃষ (TAURUS): একাধিক কাজের সুযোগ আসবে কিন্তু চাইলেও কাজ করতে পারবেন না। হাতছাড়া হবে সুযোগ। তবে, ব্যবসায় তাকে ঢাললে উপার্জন ভালো হবে।

Advertisements

মিথুন (GEMINI): গণ সংযোগের মাধ্যমে উন্নত হবে সবার কর্ম পরিধি। চাকরিতে উন্নতি সম্ভব। সাফল্য এলেও কিছুটা বিলম্ব হবে। প্রেমে উন্নতি সম্ভব।

Advertisements

কর্কট (CANCER): আজ আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে। সাময়িক কর্মবিরতি আপনাকে কষ্ট দিতে পারে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। দাম্পত্য সুখের হবে।

সিংহ (LEO): কেউ আজ আপনার বিরোধিতা করতে চাইবে। সময়ের সঙ্গে সঙ্গে এগিয়ে চলুন। সঙ্গীত চর্চায় মন বসবে। প্রেমে দুর্দান্ত কিছু উপহার পেতে পারেন।

কন্যা (VIRGO): পরিবারের কেউ আপনার বিরুদ্ধে মামলা দায়ের করতে পারে। ব্যবসায় কম উপার্জন হবে। সামাজিক দায়বদ্ধতা থেকে সরে আসতে পারবেন না।

তুলা (LIBRA): ব্যবসায় অধিক আয় হবে। কেউ আপনাকে ঠকাতে চাইবে কিন্তু, কিছুতেই সম্ভব হবে না। দাম্পত্য সুখ একই রকম থাকবে। সন্তানের জন্য উদ্বিঘ্ন হবেন।

বৃশ্চিক (SCORPIO): দামী কোনো জিনিস কেনার সম্ভবনা আছে। একাধিক উপহার পেতে পারেন পরিবারের থেকে। অতিথি সমাগম হবে।

ধনু (SAGITTARIUS): কারণে অকারণে অশান্তির সৃষ্টি হতে পারে ঘরে। কেউ আপনার বিরুদ্ধে বিরোধিতা করতে পারে। নিছক তামাশা সৃষ্টি হতে পারে।

মকর (CAPRICORN): অযথা সমস্যার সৃষ্টি হতে চলেছে জীবনে। দাম্পত্য নিয়ে ভাবনা চিন্তা করুন। চাকরিতে উন্নতি মাঝামাঝি।

কুম্ভ (AQUARIUS): পরিবারের কারোর জন্য উদ্বিঘ্ন থাকবেন। কেউ আপনার জন্যেও চিন্তা করবে। সময়কে গুরুত্ব দিন। স্বাস্থ্য নিয়ে সচেতন হোন।

মীন (PISCES): স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন। পরিবারের মানুষেরা আপনাকে নিয়ে চিন্তা করবে। নিজে থেকে আপনাকে স্ট্রং হতে হবে। শিক্ষায় সহযোগিতা পাবেন।

whatsapp logo
Advertisements