Hoop Diary

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৭ শে নভেম্বর শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। পূর্বের কোনো খারাপ কাজের জন্য অনুশোচনাবোধ করবেন। মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। অফিসে কাজের জন্য বেশ প্রশংসা পেতে পারেন। আপনার ব্যবসায়ে বিপুল উন্নতি হতে পারে। আজ আপনার টাকা পয়সা লাভ হতে পারে।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোনো কাজ করতে গেলেই তাতেই অনীহাবোধ হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। বেশী মাথার ওপর চাপ দেবেননা। আস্তে আস্তে কাজ করার চেষ্টা করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। অত্যধিক মানসিক চাপে সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। বড় কাজে হাত দেওয়ার আগে অবশ্যই পরিবারের সঙ্গে আলোচনা সেরে নিন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ শুভ৷ ব্যবসায়ে বেশ লাভ হতে পারে। আজ আপনার অফিসে কাজেও প্রমোশন হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। চাকরির জায়গায় কোনো বন্ধুর সাথে ঝগড়া ঝামেলা হতে পারে। মাথা ঠান্ডা ও মন শান্ত করুন। আলোচনার মধ্যে সব ঝামেলা মিটিয়ে নিন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ভ্রমণে বাইরে যেতে পারেন। বাড়ির বাইরে থাকবেন তাই একটু সাবধানতা অবলম্বন করুন। আজ আপনার বাইরে ঘুরতে বেশ আনন্দ লাভ হবে। দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ৷ শারীরিক ভাবে অসুস্থ থাকতে পারেন। আজ আপনার রক্তপাতের সম্ভাবনা আছে। নিজের প্রতি যত্নশীল হন। ঠিক করে পথ্য নিন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ অন্য কেউ মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসিয়ে দিতে পারে। দেখে শুনে কাজ করুন। সবাইকে বিশ্বাস করে সব কিছু বলবেন না। সাবধানতা অবলম্বন করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ৷ রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের বেশ নাম ডাক হতে পারে। আপনার কাজের জন্য বেশ প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে না। টাকা পয়সা চুরি যেতে পারে। সাবধানে থাকুন। আপনার বিপুল অর্থ নষ্ট হতে পারে। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। বাড়িতে আত্মীয়দের সমাগম ঘটবে। বাড়ির অতিথিদের প্রতি যত্নশীল হবেন। পরিবারের সকলের খেয়াল রাখুন। দিনটি বেশ ভালোই কাটবে।

Related Articles