Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

Susmita Kundu

আজ ২৮ শে সেপ্টেম্বর ২০২২ (১১ ই আশ্বিন) বুধবার রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): জীবনকে সঠিক ভাবে পরিচালনা করুন, নয়তো বিপদে পড়তে পারেন। খুব নিকট আত্মীয় আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। মনে অশান্তি পুষে রাখবেন না।

বৃষ (TAURUS): প্রেমে বেশি সময় দিলে আপনার কাজের ক্ষতি হতে পারে। মনোরঞ্জনের জন্য বই পড়তে পারেন বা সিনেমা দেখতে পারেন। সামাজিক কল্যাণ মূলক কাজে ব্রতি হন।

মিথুন (GEMINI): মাথায় রাখবেন সৎ সঙ্গে স্বর্গ বাস আর অসৎ সঙ্গে নরক বাস। তাই চেষ্টা করুন ভালো বন্ধুর সঙ্গে সময় কাটানোর। নেশা জাতীয় দ্রব্য থেকে দূরে থাকুন।

কর্কট (CANCER): ব্যবসায় বিশেষ সুবিধা করতে পারবেন না, তবে যারা চাকরি করছেন তাদের পদোন্নতি হবে। সন্তান ভাগ্য শুভ। শিল্প সংস্কৃতিতে মন বসবে।

সিংহ (LEO): দিনের শুরুতে পরিবেশ আনন্দমুখর হলেও, সন্ধ্যার দিকে কাজের চাপ বাড়বে। প্রেমে কোনো বিশেষ সুবিধা করতে পারবেন না। অকারণে দুশ্চিন্তা করলে স্বাস্থ্য হানি হতে পারে।

কন্যা (VIRGO): উন্নয়নমূলক কাজে মন দিন। প্রেমে সবুজ সংকেত পাবেন ঠিক কিন্তু তেমন কোনো গতি হবে না। দিনের শুরুতে ঘরের কাজ শেষ করুন। সন্ধ্যার দিকে ভ্রমণে যেতে পারেন।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। মনের মধ্যে কষ্ট পুষে রাখবেন না। অর্থ ভাগ্য মন্দের ভালো থাকবে।

বৃশ্চিক (SCORPIO): সমাজে আপনি প্রতিষ্ঠিত হতে পারেন যদি কোনো বিজ্ঞান ভিত্তিক কাজ করেন। পরিবেশ সহায়ক হবে যদি আপনি নিজে সমাজ চেতনা মূলক কাজ করেন।

ধনু (SAGITTARIUS): নিজেই নিজের শত্রু হয়ে যেতে পারেন যদি আপনি আপনার বুদ্ধি দিয়ে কাজ না করেন। অর্থ যোগ শুভ। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে এগিয়ে যেতে হবে।

মকর (CAPRICORN): পারিবারিক বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা আছে। কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

কুম্ভ (AQUARIUS): খুচরো ব্যবসায়ীরা দারুন লাভ করবেন। দাম্পত্য সুখের হবে। মন উদার করুন। সুস্থ ও স্বাভাবিক থাকুন।

মীন (PISCES): দিনের শুরু আনন্দের সঙ্গে কাটলেও সন্ধ্যার দিকে কোনো খারাপ খবর পেতে পারেন। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

About Author