whatsapp channel

Horoscope: মা তারার আশীর্বাদে আজ এই ৫ রাশির দিন শুভ

আজ ২৮ শে সেপ্টেম্বর(১১ই আশ্বিন) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ আপনার কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত…

Avatar

HoopHaap Digital Media

আজ ২৮ শে সেপ্টেম্বর(১১ই আশ্বিন) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃষ (TAURUS): আজ আপনার দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে নিজের কাছের মানুষের সাহায্য পাবেন।

মিথুন (GEMINI): আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

কর্কট (CANCER): পারিবারিক কূটনৈতিক চালের জন্য আজ আপনার মাথা সকাল থেকেই গরম থাকবে। বিচলিত হওয়ার জন্য কাজের ব্যাঘাত ঘটতে পরে। স্ত্রী ভাগ্য শুভ। অযথা অর্থ ব্যয়ের সম্ভবনা রয়েছে।

সিংহ (LEO): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসায়ের পরিধি বাড়তে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার অংশীদারিতে লাভ হতে পারে। মন দিয়ে কাজ করুন।

কন্যা (VIRGO): আজ আপনি কোনো কাজ করতে গিয়ে বারবার ব্যর্থ হতে পারেন। ভেঙ্গে না পড়ে নতুন করে পুনরায় চেষ্টা করুন। অহেতুক চিন্তা করবেন না কাজটি ঠিক হবে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

তুলা (LIBRA): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। ভালো চোখের ডাক্তারের কাছে নিজের চিকিৎসা করান। ভালো লেন্সের চশমা পড়ুন। চোখের প্রতি যত্নশীল হন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার অফিসে কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাজে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

মকর (CAPRICORN): আজ আপনার যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। বেশী মাথার ওপর চাপ দেবেননা। আস্তে আস্তে কাজ করার চেষ্টা করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। নিজের কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। মন শক্ত করুন, সহজে ভেঙে পড়বেন না।

মীন (PISCES): আজ আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন আজ নয়। সমস্যা দেখলে এড়িয়ে চলুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media