whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২ রা অক্টোবর ২০২২ (১৫ ই আশ্বিন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): কেউ আজ আপনার পিছনে খারাপ কথা বা নিন্দা করতে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজ ২ রা অক্টোবর ২০২২ (১৫ ই আশ্বিন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): কেউ আজ আপনার পিছনে খারাপ কথা বা নিন্দা করতে পারে, নিজেকে সংযত করুন ও উন্নত করুন। অর্থ ভাগ্য মধ্যম। আয়ের থেকে আজ ব্যয় তুলনামূলক বেশি হবে।

Advertisements

বৃষ (TAURUS): ঠিক ভুলের মধ্যে ব্যালান্স করতে পারবেন না আজ। চরম কোনো সুখ থেকে বঞ্চিত হতে পারেন।দিনের শুরু আনন্দের সঙ্গে হলেও সন্ধ্যার পর অবস্থার পরিবর্তন হতে পারে।

Advertisements

মিথুন (GEMINI): আশ্বিনের সকাল আনন্দের সঙ্গে শুরু হবে। অতিথি সমাগম হতে পারে। নতুন কিছু আজ ক্রয় করতে পারেন।প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

Advertisements

কর্কট (CANCER): দিনটা মাঝামাঝি আনন্দের সঙ্গে কাটবে। সন্ধ্যার পর মন চাইলেও আনন্দের সঙ্গে সময় কাটাতে পারবেন না। পরিবারে অতিথি সমাগম হতে পারে।

সিংহ (LEO): আজ আয়ের থেকে ব্যয় বেশি হবে। বন্ধুদের সঙ্গে লং ট্যুরে যেতে পারেন। মনের মধ্যে পুরনো স্মৃতি মাথা চারা দিয়ে উঠতে পারে।

কন্যা (VIRGO): নতুন কিছু প্ল্যান করতে পারেন ভবিষ্যতের জন্য। মনের মধ্যে আনন্দ মাথা চাড়া দিয়ে উঠবে। সন্তান ভাগ্য শুভ।প্রেমে সবুজ সংকেত পাবেন।

তুলা (LIBRA): পেট পুজো আজ দারুন কিছু হতে পারে, তবে গ্যাস অম্বল থেকে সাবধান। প্রেমে প্রতারণা মিলবে।

বৃশ্চিক (SCORPIO): দিনের শুরুতে চরম ব্যস্ততা থাকবে, কিন্তু বিকেলের মধ্যে সেই পরিবেশ আনন্দে ভরে উঠবে। মিষ্টি খেতে মন চাইবে। কেউ আপনাকে পদানত করার চেষ্টা করলেও পারবে না।

ধনু (SAGITTARIUS): দৈনন্দিন জীবনের কিছু সমস্যা আপনাকে অনেক কিছু থেকে দূরে করতে পারে। প্রেমে দারুন কিছু উপহার পেতে পারেন।আজ ভুরিভোজ ভালই হবে।

মকর (CAPRICORN): সামাজিক কিছু কাজ আপনাকে আঘাত করতে পারে। প্রেমে ভালো ফল পাবেন। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের অর্থভাগ্য ভালো। আচমকা অর্থ প্রাপ্তি হতে পারে।

কুম্ভ (AQUARIUS): যারা নাচের সঙ্গে যুক্ত তারা দারুন কিছু করতে পারেন।দিনের শুরু আনন্দের সঙ্গে হলেও বিকেলের পর আশায় জল পড়তে পারে।

মীন (PISCES): দিনের শুরু আনন্দের সঙ্গে কাটবে। প্রেমে বৈচিত্রের সঙ্গে এগোতে পারবেন। অকারণ অশান্তি থেকে দূরে থাকুন।

whatsapp logo
Advertisements