whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০শে জুন ২০২২ (১৫ ই আষাঢ়) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আকাশকুসুম চিন্তা আপনাকে কঠিন বাস্তবের মুখোমুখি করতে পারে। অর্থনৈতিক দিক থেকে কিছুটা…

Avatar

আজ ৩০শে জুন ২০২২ (১৫ ই আষাঢ়) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আকাশকুসুম চিন্তা আপনাকে কঠিন বাস্তবের মুখোমুখি করতে পারে। অর্থনৈতিক দিক থেকে কিছুটা দুর্বল অনুভব করবেন। প্রেমে শান্তি এলেও কিছুটা অশান্তি ভোগ করতে হবে।

বৃষ (TAURUS): পাড়ার লোকের সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন। বাড়িতে আনন্দ অনুষ্ঠানের যোগ আছে। কাজের ফাঁকে নিজেকে সময় দিন। সমস্যা হলে পরিবারকে জানান।

মিথুন (GEMINI): যারা পড়াশুনো করছেন তারা বিদ্যায় সাফল্য পেলেও চিন্তার কারণ হবে পরিবার। অকারণ সমস্যায় জড়িয়ে যেতে পারেন। আজ রান্নার ইচ্ছা জাগতে পারে। শিল্পকলায় উন্নতি সম্ভব।

কর্কট (CANCER): বিয়ের বিরাট যোগ রয়েছে। তবে বিয়ের আগে হবু স্ত্রী এবং স্বামীর মন পড়ে নিন ঠিক করে। অর্থ যোগ মধ্যম। ব্যবসায় মোটামুটি লাভ করতে পারবেন।

সিংহ (LEO): হঠাৎ করে ঝামেলার মুখোমুখি হতে পারেন। সন্ধ্যার পর আপনার সঙ্গে দুর্দান্ত কিছু হতে চলেছে। মাথা ও মন শান্ত রাখুন। পরিবারের কারোর থেকে কোনো উপহার পেতে পারেন।

কন্যা (VIRGO): নতুন কাজ করার উৎসাহ পাবেন। প্ল্যান ছাড়া জীবনে এগিয়ে চলুন। কোনো প্ল্যান করলে সেটি ভেস্তে যেতে পারে। অর্থ যোগ শুভ। পিতা মাতার জন্য চিন্তা বাড়বে।

তুলা (LIBRA): স্ত্রীর সঙ্গে আলোচনা করুন নতুন কোনো কাজে এগোনোর জন্য ভাবনা চিন্তা করুন। খুচরো ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): অহেতুক চিন্তা আপনাকে বেশি চিন্তায় ফেলে দিতে পারে। জল থেকে সাবধান। পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদের সম্মুখীন হতে পারেন। ভাই বোনের সঙ্গে মনোমালিন্য তৈরি হতে পারে।

ধনু (SAGITTARIUS): বিদ্যার্থীরা ভালো ফল পাবে। আজ বিদ্যার্থীদের জন্য অতি উত্তম কিছু ঘটতে চলেছে। একাধিক কাজের যোগ আসবে। দুগ্ধ শিল্পের সঙ্গে এবং বেকারী শিল্পের সঙ্গে যারা যুক্ত তারা অধিক আয় করতে পারবে।

মকর (CAPRICORN): অকারণ বিবাদ আপনার মনে অশান্তি ডেকে আনতে পারে। প্রিয় মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন। বিদ্যায় শুভ যোগ রয়েছে। বিশেষ যাত্রার সুযোগ রয়েছে।

কুম্ভ (AQUARIUS): অর্থ যোগ শুভ। প্রেমে সাফল্য আসবে। নতুন কাজের সুযোগ পাবেন। মৎস্য বিভাগে যারা কাজ করেন তাদের আর্থিক ও কর্মের উন্নতি রয়েছে।

মীন (PISCES): শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। নরম ও সহজপাচ্য খাবার খান। জল থেকে দূরে থাকুন। পেটের সমস্যায় ভুগতে পারেন। একাধিক সাহসী স্টেপ নিতে হতে পারে।

whatsapp logo