whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ৪ঠা এপ্রিল ২০২২ (২০শে চৈত্র) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): শিক্ষার্থীরা সময় নষ্ট না করে পড়াশোনায় মন দিন। মনের মানুষের কাছে…

Avatar

HoopHaap Digital Media

আজ ৪ঠা এপ্রিল ২০২২ (২০শে চৈত্র) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শিক্ষার্থীরা সময় নষ্ট না করে পড়াশোনায় মন দিন। মনের মানুষের কাছে ক্ষমা চাইলে সম্পর্ক ভালো হয়ে যাওয়ার সম্ভাবনা। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

বৃষ (TAURUS): দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি ঘটবে। আজ অর্থ বিনিয়োগে বড়সড় সুফল পাবেন। রাস্তাঘাটে পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মিথুন (GEMINI): নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখতে হবে। আপনার দুর্ব্যবহারে কাছের মানুষ কষ্ট পেতে পারেন। অতিরিক্ত ক্রোধের কারণে নিজেই লজ্জিত হবেন।

কর্কট (CANCER): আয়ের পাশাপাশি ব্যয়ের পরিমাণ বাড়বে, বুঝে শুনে খরচ করুন। ব্যাবসায়িক সিদ্ধান্ত নিজে নিন। প্রেম জীবনে সুখ ফিরে আসবে।

সিংহ (LEO): আজ আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে, কম সময়ই কাজ সেরে ফেলবেন। অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন। সুখী দাম্পত্য জীবন কাটাবেন।

কন্যা (VIRGO): সমাজের ভয় না পেয়ে কঠিন পদক্ষেপটি নিয়ে ফেলুন। অধিক অর্থ ব্যয় করার গুরুত্ব বুঝতে পারবেন। বন্ধুর বাড়িতে আমন্ত্রণ পেলে অবশ্যই যান।

তুলা (LIBRA): দীর্ঘদিনের অসুস্থতা থাকলে ডাক্তারের পরামর্শ নিন। জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে যুক্ত থাকবেন না, বিপদে পড়তে পারেন। সন্তানকে সময় দিন।

বৃশ্চিক (SCORPIO): আনন্দে হেসেখেলে দিনটি কাটবে। অপ্রত্যাশিত সুসংবাদে খুশি হবেন। ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলে সমস্যা মিটিয়ে নিন।

ধনু (SAGITTARIUS): বিলাসবহুল পার্টি দেওয়ার কারণে ব্যাপক অর্থ খরচ হবে। তৃতীয় ব্যক্তি সঙ্গিনীর সঙ্গে আপনার দূরত্ব তৈরীর চেষ্টা করবে। চোখ-কান খোলা রাখুন।

মকর (CAPRICORN): শরীরচর্চার জন্য জিমে সময় কাটাতে পারেন। ঈশ্বর সাধনায় মনে তৃপ্তি লাভ করবেন। সঙ্গিনীর সঙ্গে একান্তে সময় কাটানোর চেষ্টা করুন।

কুম্ভ (AQUARIUS): অফিসের কাজে নতুন দিশা দেখতে পাবেন চাকুরীজীবীরা। ব্যবসায়ীরা এখনই সুফল পাবেন না। প্রেমের সম্পর্কে আরো যত্নশীল হওয়া প্রয়োজন।

মীন (PISCES): স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা সেরে নিন। কর্মক্ষেত্রে ধৈর্য রাখতে হবে। প্রতিবেশীর ষড়যন্ত্রের শিকার হতে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media