whatsapp channel

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৪ঠা ডিসেম্বর শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। অফিসে আপনার কাজের জন্য সম্মান লাভ হতে পারে। বাড়িতে আপনার পরিবার…

Avatar

HoopHaap Digital Media

আজ ৪ঠা ডিসেম্বর শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। অফিসে আপনার কাজের জন্য সম্মান লাভ হতে পারে। বাড়িতে আপনার পরিবার আপনার জন্য গর্ববোধ করতে পারে। মন দিয়ে কাজ করুন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। মৎস্যজীবীদের কাজের জন্য বেশ ভালো। মৎস্যজীবীদের নাম -ডাক হবে। আজ মাছের ফলন ভালো হতে পারে। মাছ রপ্তানিতে বেশ লাভবান হতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। শীতের দাপটে ঠান্ডা লাগতে পারে। জ্বর কাশিতে ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। ফেলে না রেখে ভালো করে চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। আজ আপনার অফিসে কাজের জায়গায় প্রমোশন হতে পারে। ব্যবসায় সাফল্য পেতে পারেন। আজ আপনার উপার্জন বৃদ্ধি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

সিংহঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। আজ দিনটি আপনার খুব একটা ভালো যাবেনা।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। কোনো কিছু নিয়ে অকারণ চিন্তা করতে পারেন। বেশি চিন্তা করে আপনি অসুস্থবোধ করতে পারেন। চিন্তা না করে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। মন ভালো করার জন্য প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। রাজনীতিতে বেশ নাম- ডাক হতে পারে। মন দিয়ে রাজনীতির কাজ কর্ম করুন। আজ আপনি রাজনৈতিক কার্যে বেশ সাফল্য পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। আজ আপনার পরিকল্পনা মাফিক কাজ কর্ম করবেন। কাজের পরিকল্পনা সফল হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই যাবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। শারীরিক ভাবে অসুস্থ থাকতে পারেন। আজ আপনার যকৃত জনিত সমস্যা দেখা দিতে পারে। ফেলে না রেখে ভালো জায়গায় চিকিৎসা করান। ভালো করে চিকিৎসা হলে সুস্থ হয়ে উঠবেন।

মকরঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গা থেকে কোনো সুখবর আসতে পারে। আজ আপনার পড়াশোনায় ক্ষেত্রে কোনো সুখবর আসতে পারে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীনঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। পেটের ব্যথায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। বেশি তেল মশলা যুক্ত খাবার না খেয়ে কম মশলা যুক্ত পথ্য খান। আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media