Hoop Diary

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে রাশি গুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৫ই নভেম্বর বৃহস্পতিবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার পুরোনো রোগ থেকে মুক্তি পাবেন। সুস্থ হলেও নিজের শরীরের প্রতি যত্নশীল হন। ঠিক করে খাওয়া দাওয়া ও ওষুধ খান।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আজ আপনার দাম্পত্য জীবন বেশ মধুর হবে। আপনার সঙ্গীর খেয়াল রাখুন। আজ আপনার সঙ্গীর সাথে দিনটি ভালোই যাবে।

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বিশেষ ভালো যাবেনা। আজ আপনার উচ্চ আকাঙ্ক্ষা বেড়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। নিজেকে একটু সময় দিন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবেনা। মনস্কামনা পূর্ণ নাও হতে পারে। পূজা অর্চনা কিংবা পারিবারিক অনুষ্ঠানের জন্য দিনটি বিশেষ শুভ নয়।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি ভালোই যাবেনা। আজ আপনাকে কেউ উত্তপ্ত করার চেষ্টা করবে। মাথা ঠান্ডা রেখে অসুবিধার সমাধান করুন। দেখেশুনে কাজ করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি ভালো যাবেনা। আজ আপনি রাস্তা বা বাড়িতে যে কোনো জায়গায় ঘোর বিপদের সম্ভাবনা আছে। চোখ কান খুলে সচেতন হয়ে কাজ করুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার কোনো কাছের কেউ শত্রু হয়ে উঠবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ ভালোই যাবেনা। আজ আপনি অর্থ সঙ্কটে ভুগতে পারেন। অযথা খরচ না করে যতটা দরকার ততটাই খরচ করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনি জ্বর -সর্দিতে ভুগতে পারেন। ফেলে না রেখে ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা করান। ঠিক করে পথ্য নেবেন আর বিশ্রাম নিন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনি যত্রতত্র বাজে খরচ করবেন। দেখেশুনে টাকা পয়সা ব্যয় করুন। অর্থ সঞ্চয় করতে শিখুন।

কুম্ভঃ আজ আপনার দিনটি ভালো যাবে। আজ আপনার শুভাকাঙ্ক্ষী ভালো ব্যবহার করবেন। আজ আপনি সময় দিন আপনার সঙ্গীকে। আজ দিনটি ভালোই যাবে।

মীনঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো হবেনা। আজ আপনি আয়ের থেকে বেশি ব্যয় করবেন ফলে অর্থাভাব দেখা যাবে। মন দিয়ে কাজ করলে আপনার আয় বাড়বে।

Related Articles