whatsapp channel

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৬ই নভেম্বর শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। আজ আপনি বাইরে ঘুরতে যাবেন। সেখানে নানা কষ্ট পেতে পারেন।…

Avatar

HoopHaap Digital Media

আজ ৬ই নভেম্বর শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। আজ আপনি বাইরে ঘুরতে যাবেন। সেখানে নানা কষ্ট পেতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনি টাকা সঞ্চয় করতে পারবেননা। বেশি টাকা খরচ করে ফেলবেন। দেখে শুনে করুন।

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার উচ্চ আকাঙ্ক্ষা বেড়ে যাবে। আপনার টাকা- পয়সা বৃদ্ধি হবে,নাম-ডাক হবে। ভালো করে কাজ করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবেনা। আজ বাড়ির ছোট বাচ্চাদের কোনোভাবে অসুস্থ হতে পারে। চিন্তা না করে ভালো ডাক্তার দেখান। ঠিকমতো চিকিৎসা হলে সুস্থ হয়ে উঠবে।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি ভালোই যাবেনা। আজ আপনি রাস্তা বা বাড়িতে চরম বিপদে পড়তে পারেন। দেখে শুনে কাজ করুন। নিজের খেয়াল রাখুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বিশেষ ভালো নাও কাটতে পারে। আজ আপনার বাড়ির কোনো সদস্যের আপনি ঝগড়া করবেন। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত করুন। ঝগড়া মিটিয়ে নিন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আজ আপনার কোনো ভালো কাজ করার জন্য বেশ শুভ। ভালো করে ও মন দিয়ে নিজের কাজ করুন। ঠিক সফলতা পাবেন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশী সুখকর নয়। আজ আপনি আবহাওয়া পরিবর্তনের কারণে জ্বর – সর্দিতে ভুগতে পারেন। যত্নশীল হন নিজের প্রতি। সাবধানে থাকুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনি সর্বদা নিঃসঙ্গতায় ভুগবেন। মন শান্ত করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন, দেখবেন ভালো থাকবেন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি খুব শুভ। আজ আপনি কাছের কারোর থেকে উপহার পাবেন ভালো কাজের জন্য৷ মন দিয়ে নিজের কাজ করুন।

কুম্ভঃ আজ আপনার দিনটি ভালো যাবেনা। আজ আপনার ব্যবসায়ে কোনো কারণে ক্ষতি হতে পারে। দেখে শুনে কাজ করুন। সহজে কাউকে বিশ্বাস করবেননা।

মীনঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো হবেনা। আজ আপনি আপনার কাছের কারোত ওপর খুব অভিমান করবেন। রেগে থাকবেন। মন ঠান্ডা রেখে ভুল বোঝাবুঝি ঠিক করে নিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media