Hoop Diary

সিদ্ধিদাতা গনেশের আশীর্বাদে কেমন কাটবে আজকের দিনটি, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৭ই জুলাই (২২ শে আষাঢ়) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বুঝে শুনে টাকা খরচ করুন। দেখে শুনে টাকা ঋণ নিন। বেশি চিন্তা করবেননা।

বৃষঃ আজ আপনি শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়তে পারে। নিজের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। চিকিৎসায় বেশ খরচ হতে পারে।

মিথুনঃ আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। অযথা বেশি চিন্তা করবেন না। প্রতিদিন সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

কর্কটঃ আজ শিল্পীদের জন্য দিনটি বেশ শুভ। নাচ গান আঁকার জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

সিংহঃ আজ আপনি কাছের কোনো বন্ধুর কাছে প্রবল ভাবে ঠকে যাওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কন্যাঃ আজ আপনার বাড়ির কোনো সদস্যের জন্য বিয়ের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। নতুন চাকরির জন্য যোগাযোগ আসতে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

তুলাঃ আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। সাধারণ মানুষের জন্য সমাজসেবার কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। সমাজসেবায় বেশ খরচ হতে পারে। কাজের সাথে নিজের প্রতি যত্নশীল হন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ব্যবসার কাজে বেশ উন্নতি হতে পারে। নিজের কর্মের উন্নতিতে আয় বাড়ার সম্ভাবনা আছে। টাকা পয়সা লাভ হতে পারে।

ধনুঃ আজ আপনার কোনো বড় ক্ষতির সম্ভাবনা আছে। দেখে শুনে কাজ কর্ম করুন। বিপদে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকরঃ আজ আপনি রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে এড়িয়ে চলুন। কোনো রকম রাজনৈতিক মহলের ঝগড়া ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না তাহলে ক্ষতি হতে পারে।

কুম্ভঃ আজ আপনার সন্তান নানান ভাবে শারীরিক কষ্টে ভুগতে পারেন। জ্বর সর্দি কাশি হলে ভালো জায়গায় চিকিৎসা করান। সন্তানের প্রতি যত্নশীল হবেন। ভেঙে পড়বেননা।

মীনঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে পেটের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। তেল মশলার খাবার বর্জন করুন।

whatsapp logo