Hoop Diary

বাবা হনুমানজির কৃপায় কেমন কাটবে আজকের দিনটি, একনজরে দেখে নিন নিজের রাশিফল

আজ ৮ই ডিসেম্বর মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। আজ আপনার বাড়ির কোনো সদস্য বা কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু নিয়ে মনোমালিন্য ঘটতে পারে। কোনো সমস্যা উত্তেজিত না হয়ে মাথা ঠান্ডা রেখে মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। একে অপরকে সময় দেওয়ার চেষ্টা করুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার দ্বারা কোনো মানুষের ক্ষতি হতে পারে। আর সেই ব্যক্তির সংশ্লিষ্ট ক্ষতির জন্য ক্ষতিপূরণ দিতে হতে পারে। দেখে শুনে কাজ করুন। আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবেনা।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আজ আপনি কোনো বিষয় নিয়ে খুব উত্তেজিত হয়ে যেতে পারেন। বেশি চিন্তা না করে মাথা ঠান্ডা রাখুন। সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন সকালে একবার করে যোগাভ্যাস করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনি অসুস্থ হতে পারেন। আজ আপনার চিকিৎসায় কোনো রকম চিকিৎসায় সমস্যা দেখা দিতে পারে। ভালো জায়গায় নিজের চিকিৎসা করান। ফেলে না রেখে নিজের প্রতি যত্নশীল হন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ শুভ। আজ আপনি পড়াশোনায় বেশ মনোযোগী হয়ে উঠবেন। ভালো করে নিজের পড়াশোনা করুন। আজ আপনি আপনার পরীক্ষায় সাফল্য পেতে পারেন। ভালো জায়গায় পড়ার সুযোগ পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার কোনো সুপ্ত প্রতিভার সকলের সামনে আত্মপ্রকাশ ঘটতে পারে। নাচ,গানা আঁকার প্রতি আগ্রহ বাড়তে পারে। মন দিয়ে নিজের কাজ করুন তাহলে সাফল্য পাবেন। দিনটি বেশ ভালোই যাবে।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনি কোনো কিছুতেই সন্তুষ্ট থাকবেননা। সব ব্যপারে বেশ অসন্তোষ থাকতে পারেন। বেশি চিন্তা ভাবনা না করে মাথা ঠান্ডা রাখুন। মন দিয়ে কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার শরীর খুব একটা ভালো থাকবেনা। আজ আপনার শ্বাসকষ্টের অসুবিধা হতে পারে। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। সাবধানে থাকুন। নিজের প্রতি যত্নশীল হন। ঠিক করে পথ্য নিন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আজ আপনি কোনো ঝুঁকিপূর্ণ কজে সাফল্য পেতে পারেন। আজ আপনার বেশ নাম-ডাক হতে পারে। আপনার এই কাজের জন্য বেশ প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার বাড়িত আপনার কোনো আপনজনের সমাগম ঘটতে পারে। এই অতিথিদের প্রতি যত্নশীল হবেন। সকলের নিজের হাতে খেয়াল রাখার চেষ্টা করুন। আজ এই নতুন সদস্যের সাথে দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনার কাজের জায়গা থেকে কোনো কারণবসত অপসারিত করতে পারে। সাবধানতা অবলম্বন করুন। মন দিয়ে নিজের কাজ করার চেষ্টা করুন। দিনটি আজ খুব একটা ভালো যাবেনা।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। মন দিয়ে সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

Related Articles