whatsapp channel

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৯ই মে ২০২২ (২৫শে বৈশাখ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আধ্যাত্বিক ও ধর্ম আলোচনায় মনে তৃপ্তি লাভ করবেন। দাম্পত্য জীবনে সমস্যার…

Avatar

আজ ৯ই মে ২০২২ (২৫শে বৈশাখ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আধ্যাত্বিক ও ধর্ম আলোচনায় মনে তৃপ্তি লাভ করবেন। দাম্পত্য জীবনে সমস্যার কারণে একাকিত্বে ভুগতে পারেন। শক্ত হাতে ব্যবসার হাল ধরতে হবে।

বৃষ (TAURUS): আজ আপনার উন্নতি নিশ্চিত। পুরনো আত্মীয়দের সঙ্গে সম্পর্ক আরো মজবুত হবে। প্রেম জীবনে সাফল্য আসতে চলেছে।

মিথুন (GEMINI): কাজের ফাঁকে যতটা সম্ভব বিশ্রাম নিন। মোকদ্দমা জিতে যাওয়ার সম্ভাবনা। পৈত্রিক সম্পত্তি এখনই মিলবে না। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

কর্কট (CANCER): স্বাস্থ্য সচেতন হয়ে উঠুন। মদ্যপান ত্যাগ করতে হবে। হেসেখেলে আনন্দ করে দিনটি কাটাবেন। ব্যবসায় নতুন পরিকল্পনা প্রয়োজন।

সিংহ (LEO): আপনার নম্র ভদ্র ব্যবহারে মুগ্ধ হবেন সকলে। সামান্য পারিবারিক সমস্যা থাকতে পারে। বেকার যুবক-যুবতীরা কাজের সন্ধান পাবেন।

কন্যা (VIRGO): শারীরিক অসুস্থতা বাড়লে চিকিৎসকের পরামর্শ নিন। ভালোবাসার মানুষকে নিজের মনের অবস্থা কিছুতেই বোঝাতে পারবেন না। অর্থঋণ বাড়ার সম্ভাবনা।

তুলা (LIBRA): আজ বিনিয়োগ লাভজনক হবে তবে আগেভাগে সবকিছু যাচাই করে নেবেন। সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিবাদ এখনই মিটবে না। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক (SCORPIO): আজ স্বাস্থ্য ভালো থাকবে। স্ত্রীর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। আত্মীয়ের পরামর্শে নতুন কাজের সন্ধান পাবেন।

ধনু (SAGITTARIUS): দীর্ঘদিনের জমানো অর্থ আজ কাজে লাগতে পারে। কর্মক্ষেত্রে ব্যস্ত থাকবেন। বন্ধুরূপী শত্রুরা আপনার ক্ষতি করতে পারে।

মকর (CAPRICORN): বিপদে কাছের বন্ধুকে পাশে পাবেন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। কথা নয় কাজের মাধ্যমেই নিজের দক্ষতা প্রমাণ করুন।

কুম্ভ (AQUARIUS): স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন। কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। অর্থসংক্রান্ত সমস্যা থাকবে না।

মীন (PISCES): কাজের জন্য আর্থিক সুবিধা পেতে চলেছেন। প্রেমে পড়লে মনের মানুষকে নিজের অনুভূতি জানিয়ে দিন। শীঘ্রই বিবাহ যোগ রয়েছে।

whatsapp logo