Advertisements

Horoscope: সমস‍্যায় ভরা দিন, রবিবার কেমন কাটবে এই জাতকদের? রইল রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে জ্যোতিষ শাস্ত্র অন‍্যতম। এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। আর পুরাতন জ্যোতিষ শাস্ত্রের একটি বিশেষ ধরণ হল রাশিফল (Daily Horoscope)। এল মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নিয়ে।

জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন। প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৬ই জুন, ২০২৪ (১ লা আষাড়) রবিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- আয় বাড়ানোর প্রচেষ্টায় মন দেবেন। ব‍্যবসায় কিছু পরিকল্পনা করলে তা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ‍্য সম্পর্কিত সমস‍্যাগুলি উপেক্ষা করবেন না। কাউকে টাকা ধার দেওয়া থেকে আজ বিরত থাকাই ভালো।

বৃষ- কথা বলার সময় সাবধানতা অবলম্বন করুন। বড় কোনো ঝু্ঁকি আজ এড়িয়ে চলাই ভালো। পারিবারিক সমস‍্যা নিয়ে চিন্তায় থাকতে পারেন। এতে মানসিক চাপ বাড়বে। পদোন্নতি বন্ধ হতে পারে। দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকছে।

মিথুন- স্বাস্থ‍্য নিয়ে চিন্তিত হতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। আজ কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। অনেকদিন পর কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কর্কট- আইনি বিষয়ে দিনটি অনুকূলে থাকবে। পরিবারের জন‍্য বড় সিদ্ধান্ত নিতে পারেন। সন্তানের ভবিষ‍্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। সহকর্মীদের কাছে পূর্ণ সমর্থন পাবেন।

সিংহ- ব‍্যবসায় কিছু উত্থান পতনের সম্ভাবনা রয়েছে। ব‍্যবসায়িক সঙ্গীর থেকে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ‍্য সংক্রান্ত সমস‍্যা উপেক্ষা না করাই ভালো। ভাই বোনের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে।

কন‍্যা- সমস‍্যাপূর্ণ দিন কাটতে চলেছে। পরিবারের সদস‍্যদের মধ‍্যে কোনো সমস‍্যা হলে একসঙ্গে বসে সমাধান করাই ভালো। টাকা ধার নেওয়া থাকলে তা সহজে পেয়ে যাবেন। পরিবারের কোনো সদস‍্য চাকরি পাওয়ার কারণে বাড়ি থেকে দূরে যেতে পারেন।

তুলা- দিনটি একটু চাপের মধ‍্যে কাটবে। কোনো আইনি বিষয় সমস‍্যা জনক হতে পারে। তাই একে অগ্রাধিকার দিতে হবে। মানসিক চাপের কারণে ক্লান্তি থাকতে পারে। কোনো সরকারি প্রকল্পের পুরো সুবিধা পাবেন।

বৃশ্চিক- কোনো ভালো খবর পেতে পারেন। সহকর্মীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। দায়িত্ব শিথিল করলে কিছু প্রতারণা হওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু গোপন তথ‍্য ফাঁস হতে পারে।

ধনু- উত্থান পতনের মধ‍্যে দিয়ে কাটবে দিন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে তর্ক হতে পারে। কর্মক্ষেত্রে কাজের কিছু পরিবর্তন হওয়ায় সমস‍্যার সম্মুখীন হবেন। শিক্ষার্থীদের মন পড়াশোনায় না বসার সম্ভাবনা রয়েছে।

মকর- সমস‍্যায় ভরা দিন কাটতে চলেছে। কোথাও ঘুরতে গেলে পথে সাবধান হন। স্বাস্থ‍্য সংক্রান্ত সমস‍্যা এড়িয়ে যাবেন না। কিছু অসম্পূর্ণ কাজের জন‍্য মানসিক চাঞ্চল‍্য দেখা দিতে পারে। মায়ের স্বাস্থ‍্য সম্পর্কে সচেতন হন।

কুম্ভ- অপরিচিত কাউকে বিশ্বাস না করাই ভালো। নয়তো সমস‍্যার মুখে পড়তে হতে পারে। অংশীদারিত্বে কোনো কাজ শুরু করলে সঙ্গীর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে আলোচনা করেই কোনো কাজে এগোন।

মীন- দিনটি আপনার অনুকূলে থাকবে। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনের কথা শুনে চলুন। প্রতিটি কাজে আজ সাফল‍্য আসবে। কোনো কাজের জন‍্য দূরে কোথাও যেতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতপার্থক‍্য হলে আলোচনার মাধ‍্যমে মিটিয়ে নেওয়া ভালো।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow