whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১০ ই অক্টোবর ২০২২ (২৩ শে আশ্বিন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): সমস্যা আসবে ঠিকই কিন্তু আপনি যদি মাথা ঠান্ডা রাখেন…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজ ১০ ই অক্টোবর ২০২২ (২৩ শে আশ্বিন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): সমস্যা আসবে ঠিকই কিন্তু আপনি যদি মাথা ঠান্ডা রাখেন তবে সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পরিবারে সুখ ফিরবে। চাকরিতে উন্নতি আছে।

Advertisements

বৃষ (TAURUS): অর্থ ভাগ্য ভালো। কর্মক্ষেত্রে পদোন্নতি সম্ভব। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। সবুজ সংকেত পাবেন বিয়ের ক্ষেত্রেও।

Advertisements

মিথুন (GEMINI): যারা ব্যবসা করছেন তারা সাফল্য পাবেন। পুরোনো কোনো পরিকল্পনা বাস্তবে রূপ পাবে। মনের সুপ্ত ইচ্ছা বহুদিন পর পূরণ হবে। সন্তান ভাগ্য শুভ।

Advertisements

কর্কট (CANCER): দিনের শুরুতেই ব্যস্ততা বাড়বে। অকারণে ধৈর্য হারালে চলবে না। শরীরের দিকে যত্ন নিন। কাজে মন দিন নয়তো বিপদে পড়তে পারেন।

সিংহ (LEO): বৈষম্য দেখা দিতে পারে আপনার মনের মধ্যে। বিভেদ দূর করে আপন করে নিতে শিখুন। আজ কর্মক্ষেত্রে সাময়িক সমস্যায় পড়তে পারেন, যদি বুদ্ধি দিয়ে কাজ করেন তবে সামলে নিয়ে উঠতে পারবেন।

কন্যা (VIRGO): পরিবারের কারোর সঙ্গে মতবিরোধে জড়িয়ে যেতে পারেন। প্রেমে সাফল্যের দেখা দেবে। বোন বা ভাইয়ের সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন।

তুলা (LIBRA): সুগার ও হাই ব্লাড প্রেসার যাদের আছে তারা এই সমস্যায় বেশি করে ভুগতে পারেন। এখন থেকে খাওয়া দাওয়া সংযত করুন। অর্থভাগ্য মধ্যম।

বৃশ্চিক (SCORPIO): পরিবারের তরফ থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। শিল্প বাণিজ্য সফল ভাবে এগোবে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

ধনু (SAGITTARIUS): যেকোনো হটকারী সিদ্ধান্ত নেওয়ার আগে নিজের বুদ্ধি খাটান। পরিবারে আচমকা অশান্তি সৃষ্টি হতে পারে। অতিথি সমাগম হবে।

মকর (CAPRICORN): দিনটি সকাল থেকে দারুন আনন্দের সঙ্গে কাটবে। শুভ অনুষ্ঠান নিয়ে আলোচনা করতে পারেন। সন্তান ভাগ্য শুভ। অর্থ ভাগ্য শুভ।

কুম্ভ (AQUARIUS): মানসিক অবস্থা ঠিক করুন, নয়তো বিপদে পড়তে পারেন। স্ত্রীর স্বাস্থ্যের প্রতি যত্নশীল হয়ে উঠুন। মিষ্টি থেকে বিরত থাকুন।

মীন (PISCES): কেউ আজ আপনার অর্থভাগ্য বদলে দিতে পারে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। দিনের শুরু ব্যস্ততার সঙ্গে কাটলেও সন্ধ্যার পর মন আনন্দে ভরে উঠবে।

whatsapp logo
Advertisements