whatsapp channel

Horoscope: মা লক্ষ্মীর কৃপায় শুভ যোগ রয়েছে কোন কোন রাশির! মিলিয়ে দেখুন আজকের রাশিফল

আজ ১৭ ই নভেম্বর ২০২২ (২৯ শে কার্তিক) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): ধূমপান ও মদ্যপান থেকে বিরত থাকুন, শরীরে ক্ষতি হবে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৭ ই নভেম্বর ২০২২ (২৯ শে কার্তিক) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): ধূমপান ও মদ্যপান থেকে বিরত থাকুন, শরীরে ক্ষতি হবে। সন্দেহজনক আর্থিক লেনদেনে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। প্রতারণা থেকে বাঁচতে ব্যবসায় নজর দিন।

Advertisements

বৃষ (TAURUS): সামাজিক অনুষ্ঠানের আমন্ত্রণ থাকলে সেটি রক্ষা করুন। ভালোবাসার মানুষকে কঠোর কথা বলবেন না, অশান্তি হতে পারে। অতিরিক্ত সময়ে বই পড়ুন, মানসিক শান্তি আসবে।

Advertisements

মিথুন (GEMINI): দীর্ঘমেয়াদি কোনো অসুখে ভুগলে সেটি থেকে রেহাই পেতে পাবেন। আপনি কোনও সম্পর্কে থাকলে সেখানে তৃতীয় ব্যক্তির আগমন ঘটতে পারে। তবে আর্থিক বিনোয়েগের কথা ভাবলে করে ফেলুন, দিনটি শুভ।

Advertisements

কর্কট (CANCER): পরিবারের কারো শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের সাথে সময় কাটান, দিনটি আনন্দদায়ক হবে। আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন দিনটিতে।

সিংহ (LEO): শান্ত ও উদ্বেগমুক্ত থাকুন। আজ ভালোরকম আর্থিক উপার্জন করতে পারবেন। কাছের মানুষটিকে সময় দিন, দিনটি উপভোগ্য হবে।

কন্যা (VIRGO): মেজাজ বদলাতে সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন। পরিবারের কোনো নতুন দায়িত্ব আপনাকে বিচলিত করতে পারে। আপনার অতীতের কোনো ঘটনা আপনার কাছের মানুষকে কষ্ট দিতে পারে।

তুলা (LIBRA): মানসিক চাপে থাকলে আধ্যাত্মিক ভাবাপন্ন হোন, শান্তি পাবেন মনে। বন্ধুদের থেকে সতর্ক থাকুন, আজকের দিনে কোনো বন্ধুকে হারাতে পারেন। ব্যবসায়ী হলে ব্যবসায় বিশেষ নজর দিন।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রে বুদ্ধির ব্যবহার করুন, লাভজনক হবে। পরিবারকে সময় দিন। কাছের মানুষের সাথে খারাপ ব্যবহার করবেন না, তাতে সম্পর্ক খারাপ হতে পারে।

ধনু (SAGITTARIUS): আপনার মনের যেকোনো সন্দেহ আপনার কোনো ক্ষতি করতে পারে, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে আপনার ব্যবহার আপনাকে বিপদে ফেলতে পারে। স্ত্রীর সঙ্গে একান্ত সময় কাটান, সুখকর হবে।

মকর (CAPRICORN): নেশা থেকে বিরত থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। কোনো কাজ শুরু করলে পরিবারের উপদেশ নিন। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি আজ উজ্জ্বল হতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): অত্যধিক দুশ্চিন্তা ও মানসিক চাপ আপনার শরীরের উপর প্রভাব ফেলতে পারে। কেউ ঋণ চাইলে যথাসম্ভব এড়িয়ে যান। প্রেম ও দাম্পত্য সম্পর্ক আজ ভালো থাকবে।

মীন (PISCES): পারিবারিক কোনো সমস্যা থাকলে সেটি নিয়ে গুরুজনদের সাথে আলোচনা করুন, ফল পাবেন। প্রেমের জীবন গতিশীল হবে। কর্মক্ষেত্রে কোনো বিষয় আজ আপনাকে সফলতা এনে দেবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media