Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আপনার মঙ্গলবার! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৮ই নভেম্বর ২০২২ (২১শে কার্তিক) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কাছের কোনো বন্ধুর কাছ থেকে হঠাৎ থেকে কোনো উপহার পেতে পারেন। বন্ধুর সাথে ভালো করে সেই সময় কাটান। দিনটি আজ বেশ ভালোই কাটবে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় বেশ সুখ্যাতি হওয়ার সম্ভাবনা আছে। কাজে খুশি হয়ে উপরমহল থেকে প্রমোশন হতে পারে। বিপুল অর্থ আয় করার সম্ভাবনা রয়েছে।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। বাড়িতে কোনো কারণে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। এই সমস্যা থেকে ঋণ নিতে পারেন। দেখে শুনে কাজ করুন। দিনটি বেশ একটা ভালো যাবেনা।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে খুব কষ্টে থাকতে পারেন। মন শান্ত ও ঠান্ডা রাখুন। হাসি খুশি থাকার চেষ্টা করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

সিংহঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। অফিসের কোনো কাজে বাধা আসতে পারে। ব্যবসার কাজেও বিঘ্ন ঘটতে পারে। মন দিয়ে কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। ক্রীড়াবিদদের জন্য সুখবর আসতে পারে। আজ আপনার খেলার জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মন দিয়ে নিজের খেলার প্রতি মনযোগ দিন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বাড়ির কোনো সদস্যরা জ্বর বা কোনো রোগে ভুগতে পারেন। ফেলে না রেখে মন দিয়ে চিকিৎসা করান। বাড়ির সদস্যদের প্রতি যত্নশীল হন। নিজের খেয়াল রাখুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। চরম আর্থিক ক্ষতি হতে পারে। দেখে শুনে বুঝে কাজ করুন। সাবধানে কাজ কর্ম করুন। কাউকে বিশ্বাস করবেননা চট করে। দিনটি খুব একটা ভালো যাবেনা।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। শারিরীক ভাবে অসুস্থ থাকতে পারেন। আজ আপনার যকৃত জনিত সমস্যা দেখা দিতে পারে। ফেলে না রেখে ভালো জায়গায় চিকিৎসা করান। ভালো করে চিকিৎসা হলে সুস্থ হয়ে উঠবেন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। রাস্তা বা বাড়ি থেকে কোনো বড় বিপদের আশঙ্কা আছে। দেখে শুনে কাজ করুন। সাবধান হন। কাউকে সহজে বিশ্বাস করবেননা। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। অফিসে কাজের জায়গায় প্রমোশন হতে পারে। মন দিয়ে কাজ করুন। ব্যবসায়ে উন্নতি হতে পারে। আয় বাড়তে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। ব্যবসায়ে বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। আর্থিক সম্পস্যা দেখা দিতে পারে। ব্যবসার কাজেতে কাউকে খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না।

whatsapp logo