Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিন, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৬ই ফেব্রুয়ারি ২০২২ (৩রা ফাল্গুন) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আয়ের পাশাপাশি ব্যয় বাড়বে বুঝেশুনে খরচ করুন। মূল্যবান উপহার প্রাপ্তির যোগ রয়েছে। গুরুজনের পরামর্শ গ্রহণ করলে ব্যবসায় আরো উন্নতি হবে।

বৃষ (TAURUS): শারীরিক অসুস্থতা বাড়লে কর্মক্ষেত্র থেকে বিরতি নিন। ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন। ব্যবসা থেকে বাড়তি লাভের সম্ভবনা রয়েছে।

মিথুন (GEMINI): আজ নীরব থাকাই শ্রেয়। প্রেম জীবনে বেশি আগ্রহ দেখাবেন না। ভাগ্য আপনাকে সমর্থন করবে না। সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ বাড়বে।

কর্কট (CANCER): অসৎ ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব পাতালে ব্যবসার ক্ষতি হয়ে যেতে পারে। দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন। চিকিৎসা হেতু খরচ বাড়বে।

সিংহ (LEO): দরিদ্র ব্যক্তিকে সাহায্য করে তৃপ্তি পাবেন। শিক্ষার্থীদের জন্য উচ্চ শিক্ষার সুযোগ আসতে চলেছে। গুরুত্বপূর্ণ কাজ সেরে ফেলার জন্য শুভ দিন।

কন্যা (VIRGO): পারিবারিক বিষয় নিয়ে ঘরোয়া সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা। নতুন ইলেকট্রনিক্স দ্রব্য কেনার শুভ দিন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন।

তুলা (LIBRA): সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। কোনো কুচক্রে পা দেবেন না, আইনি ফ্যাসাদ বুঝতে পারলে আগেভাগে সরে আসুন। কর্মক্ষেত্রে পরিশ্রম করলে ফলাফল পাবেন।

বৃশ্চিক (SCORPIO): ভোগবিলাসীতার কারনে অর্থনাশের সম্ভাবনা। বাড়ি থেকে কোনো জিনিস চুরি হতে পারে, চোখ কান খোলা রাখুন। প্রেমে সতর্ক হোন।

ধনু (SAGITTARIUS): মা-বাবার সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। ‌ভ্রমণের যোগ রয়েছে। বেকার যুবক যুবতীরা এদিন চাকরির খোঁজ পেতে চলেছেন। সোনা ব্যবসায়ীরা আপাতত লাভের মুখ দেখতে পাবেন না।

মকর (CAPRICORN): ব্যবসার জন্য আজকের দিনটি শুভ নয়। বহু বাধা-বিপত্তি আসলেও নিজের লক্ষ্যে অটল থাকুন। পরবর্তীতে অর্থ উপার্জনের পথ খুলে যাবে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।

কুম্ভ (AQUARIUS): আয়ের তুলনায় ব্যয় বাড়বে, বুঝে-শুনে খরচ করুন। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে গিয়ে সম্পর্ক আরো মধুর হবে। সন্তানের পরীক্ষার ফলাফলে খুশি হবেন।

মীন (PISCES): আপাতত ঋণ থাকলে আগে শোধ করুন। সঞ্চয়ের কথা পরে ভাববেন। আইনি বিবাদে জড়াবেন না। সঙ্গিনী প্রতারণা করলে হাতেনাতে ধরা পড়বে।

whatsapp logo