whatsapp channel

Horoscope: আজ ১৭ই অক্টোবর, কোন কোন রাশির শুভ যোগ রয়েছে

আজ ১৭ই অক্টোবর (৩০শে আশ্বিন) রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষ (ARIES): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। ব্যবসার বিপুল প্রসার ঘটতে পারে। ব্যবসায় গৃহে…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৭ই অক্টোবর (৩০শে আশ্বিন) রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষ (ARIES): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। ব্যবসার বিপুল প্রসার ঘটতে পারে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসতে পারে।

বৃষ (TAURUS): আজ আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

মিথুন (GEMINI): আজ আপনি কোনো কিছুতেই সন্তুষ্ট থাকবেননা। সব ব্যপারে বেশ অসন্তোষ থাকতে পারেন। বেশি চিন্তা ভাবনা না করে মাথা ঠান্ডা রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কর্কট (CANCER): আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

সিংহ (LEO): আজ আপনার দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে বিপুল অর্থ জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যা (VIRGO): আজ আপনার সন্তান-সন্ততিদের স্নেহ করুন। বাড়ির ছোট সদস্যের প্রতি অনুরাগ বাড়তে পারে। সব মিলিয়ে আজকের দিনটি সকলের সাথে বেশ ভালোই কাটবে।

তুলা (LIBRA): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো সময় কাটান।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি শারীরিক ভাবে কষ্ট পেতে পারেন। জ্বর সর্দি কাশি হলে ভালো জায়গায় চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হবেন। ভেঙে পড়বেননা।

ধনু (SAGITTARIUS): আজ আপনি অহেতুক খরচ করবেন না। আপনার ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা আছে। কাজেই লটারি, বাজি, জুয়াখেলা থেকে বিরত থাকুন।

মকর (CAPRICORN): আজ আপনার দিনটি বেশ ভালো৷ নতুন কোনো কাজের জন্য উত্তেজনা বৃদ্ধি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করলে সাফল্য পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

মীন (PISCES): আজ আপনি কোনো বিষয়ে দুশ্চিন্তা গ্রস্ত হতে পারেন। ভেঙে পড়বেননা। মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media