Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৮ই এপ্রিল ২০২২ (৪ঠা বৈশাখ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কর্মক্ষেত্রে বিশেষ চাপ থাকবে না। পরিবারকে যথেষ্ট সময় দিতে পারবেন। শীঘ্রই ভ্রমণের যোগ রয়েছে।

বৃষ (TAURUS): তর্কবিতর্কের বদলে শান্ত থাকাই শ্রেয়। পারিবারিক অনুষ্ঠানের কারণে ব্যাপক অর্থ খরচ হতে পারে। রাত্রের দিকে দিনটি বেশ মনোরম কাটবে।

মিথুন (GEMINI): অর্থ বিনিয়োগ লাভজনক হবে না। গোপন পরিকল্পনা একমাত্র ঘনিষ্ঠদের সঙ্গে শেয়ার করুন। পারিবারিক সম্পত্তির ভাগ পেতে ন্যায্য বিচার প্রয়োজন।

কর্কট (CANCER): সন্তানের সাফল্যে গর্বিত হবেন। অবিবাহিতরা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলুন। বেকার যুবতীরা আজ নতুন চাকরির সন্ধান পাবেন।

সিংহ (LEO): অসৎ পথে এগোলে আপনারই ক্ষতি। দিনটি বেশ রোমান্টিক। প্রেমিকার সঙ্গে কথা বলে পুরনো ঝগড়া ভুলে ফের একসঙ্গে পথ চলা শুরু করুন।

কন্যা (VIRGO): পারিবারিক অশান্তিতে মন মেজাজ বিগড়ে থাকবে। জীবনে ভুল পথে এগোচ্ছেন তা হাড়ে হাড়ে টের পাবেন। প্রেম জীবনে প্রতারণার যোগ রয়েছে।

তুলা (LIBRA): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না। ব্যাপক অর্থ উপার্জনের সুযোগ পাবেন। মনের মানুষের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা সেরে ফেলুন।

বৃশ্চিক (SCORPIO): পেটের সমস্যায় ভুগতে পারেন। অতিরিক্ত ঝাল ও মসলাযুক্ত খাবার বর্জন করুন। সন্ধ্যার পর থেকে দাম্পত্য জীবনে সুখ ফিরতে চলেছে।

ধনু (SAGITTARIUS): শরীরে যন্ত্রণা অনুভব করলেন চিকিৎসকের পরামর্শ অবশ্যই নিন। গর্ভবতী মায়েরা এদের বিশেষ সাবধানতা অবলম্বন করবেন। আর্থিক বিনিয়োগ লাভজনক হবে না।

মকর (CAPRICORN): আর্থিক বিনিয়োগের আগে সবকিছু ভালো করে যাচাই করে নিন। স্ত্রীর থেকে ব্যক্তিগত সময় পাবেন না। দাম্পত্য সমস্যা থেকে যাবে।

কুম্ভ (AQUARIUS): রক্তচাপের রোগীরা শরীরের বিষয়ে সচেতন থাকুন। জীবনে ঘটে যাওয়া ভুল থেকে শিক্ষা নিতে পারবেন। বিবাহিত জীবনে একঘেয়েমি লাগতে পারে।

মীন (PISCES): আজ সকালেই স্ত্রীর থেকে সুখবর পেতে চলেছেন। সন্তানের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন। ব্যবসায়ীরা অধিক অর্থ লাভের সুযোগ পাবেন।

whatsapp logo