Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৯শে ফেব্রুয়ারি ২০২২ (৬ই ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বাড়ি থেকে কোনো জিনিস চুরির যোগ রয়েছে, চোখ কান খোলা রাখুন। আর ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পরিবারকে সময় দিন।

বৃষ (TAURUS): অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক সমস্যার মুখোমুখি হবেন। চোখের সমস্যা থাকলে ফেলে না‌ রেখে চিকিৎসা করান। শুভ কাজের পরিকল্পনা করুন‌।

মিথুন (GEMINI): অতিরিক্ত ক্রোধের কারণে কর্মে ব্যাঘাত ঘটবে। বাড়িতে অতিথির আগমন। শুভ কাজের জন্য উপযুক্ত দিন। জটিল আলোচনায় স্ত্রীর পরামর্শ নিন।

কর্কট (CANCER): শারীরিক আঘাত পেতে পারেন, দেখেশুনে চলাফেরা করুন। কাজের জায়গায় ভাগ্য আপনাকে সমর্থন করবে। নিজের দুর্বলতা প্রকাশ করবেন না।

সিংহ (LEO): নিজের সম্বন্ধে গুজব শুনতে পেলে সরাসরি প্রতিবাদ করুন। শুভ কাজে বাধা আসতে পারে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি মিলবে।

কন্যা (VIRGO): হৃদরোগে আক্রান্ত ব্যক্তিরা সমস্যার সম্মুখীন হলে চিকিৎসকের পরামর্শ নিন। পরিবারের কোনো সদস্য চাকরি পেতে পারে। আজ দিনটি শুভ।

তুলা (LIBRA): পেটের সমস্যায় ভুগবেন, কাজেই অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। তর্কবিতর্কে মৌনতা রাখুন, চট করে মুখ খুলবেন না।

বৃশ্চিক (SCORPIO): তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি বাড়বে। পারিবারিক ভ্রমণের সুযোগ আসতে পারে। সন্তানের থেকে সুসংবাদ পাবেন।

ধনু (SAGITTARIUS): দীর্ঘমেয়াদী পরিকল্পনা ভেস্তে যেতে পারে। কর্মক্ষেত্রে চাপ। স্ত্রীকে সময় দিতে না পারার কারণে অশান্তি। মৌন থাকলে সাংসারিক বিবাদ থেকে মুক্তি পাবেন।

মকর (CAPRICORN): শিক্ষার্থীদের জন্য শুভ দিন নয়, ভালো ফলাফল পেতে অপেক্ষা করতে হবে। দুঃস্থদের দানে তৃপ্তি পাবেন। পাওনা অর্থ কিছুটা হাতে আসবে।

কুম্ভ (AQUARIUS): স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। দীর্ঘদিনের ঋণ থেকে মুক্তি মিলবে। মোটের উপর আজকের দিনটি শুভ।

মীন (PISCES): ভালো ব্যবহারের কারণে কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। সন্তানের পড়াশোনা হেতু খরচ খানিকটা বাড়বে। স্ত্রীর সঙ্গে কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না।

whatsapp logo