whatsapp channel

Horoscope: আজ ১৯শে অক্টোবর অশুভ যোগ রয়েছে কোন কোন রাশির

আজ ১৯শে অক্টোবর (১লা কার্তিক) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষ (ARIES): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৯শে অক্টোবর (১লা কার্তিক) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষ (ARIES): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

Advertisements

বৃষ (TAURUS): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

মিথুন (GEMINI): আজ আপনার পরিবারের সাথে পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

Advertisements

কর্কট (CANCER): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। নিজের কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। মন শক্ত করুন, সহজে ভেঙে পড়বেন না।

সিংহ (LEO): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো সময় কাটান।

তুলা (LIBRA): আজ আপনার মেজাজ বিগড়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। বাকবিতন্ডায় না জড়িয়ে ঠান্ডা মেজাজে সমস্যার সমাধান করুন। কারোর প্রতি অভদ্র আচরণ করবেন না

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

ধনু (SAGITTARIUS): নিজের স্বার্থসিদ্ধির জন্য অন্য কেউ আপনার ক্ষতি করতে পারে। সাবধানে কাজ কর্ম করুন। পরিবার ব্যতিত অন্য কারোর পরামর্শ নেবেন না। দিনটি খুব একটা সুখকর নয়।

মকর (CAPRICORN): আজ আপনার ব্যবসায় মন্দা ভাব দেখা দিতে পারে। ভেঙে না পড়ে সমস্যার সম্মুখীন হন। ব্যবসার কাজে সহজে কাউকে বিশ্বাস করবেননা। দেখে শুনে কাজ করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে বিপুল অর্থ জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই কাটবে।

মীন (PISCES): আজ আপনার বাড়ি থেকে কিছু জিনিস চুরি হতে পারে। রাস্তাতে পকেটমারের সম্ভাবনা আছে। সাবধানতা অবলম্বন করুন। রাস্তা দিয়ে দেখে শুনে হাঁটা চলাচল করুন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media