whatsapp channel
Hoop Diary

আজকের রাশিফল, 1st February 2022: মেষ থেকে মীন, রাশি অনুযায়ী কার কেমন কাটবে দিনটি!

আজ ১লা ফেব্রুয়ারি ২০২২ (১৮ই মাঘ) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অসৎ সঙ্গে বদনাম ঘটতে পারে‌। কর্মস্থলের সমস্যা খুব শীঘ্রই মিটে যাবে। ভালো কাজের পরিবর্তে প্রশংসার বদলে নিন্দা জুটবে কিন্তু হতাশ হবেন না, ভালো সময় আসছে।

বৃষ (TAURUS): আপনার নেওয়া একটি ভুল সিদ্ধান্তের কারনে ভালো পরিকল্পনার ক্ষতি হতে পারে, অবশ্যই গুরুজনদের পরামর্শ নিয়ে কাজ করুন। প্রেম জীবনে সুখের সময় আসতে চলেছে।

মিথুন (GEMINI): আইনি বিবাদ আপনাকে ভোগান্তিতে ফেলবে। পেটের সমস্যায় কাহিল থাকবেন, উপযুক্ত পথ্য নিন। সন্তানদের কারনে সংসারে অশান্তি বাড়বে।

কর্কট (CANCER): কারোর প্রতি বেশি দুর্বল হয়ে পড়বেন না, এতে আপনারই ক্ষতি। খুব কাছের বন্ধুর সঙ্গে দীর্ঘদিন পর মুখোমুখি দেখা হতে পারে। ধর্ম আলোচনায় যোগ দিন।

সিংহ (LEO): অর্শের সমস্যা আজ আপনাকে ভোগান্তিতে ফেলবে। জলপথে যাতায়াত না করাই শ্রেয়। পরিশ্রম সত্ত্বেও সংসারে আর্থিক অনটন থাকবে। অর্থনৈতিক অবস্থা কিছুদিন পর উন্নতির দিকে যাবে।

কন্যা (VIRGO): একাকিত্বের কারণে মানসিক অবসাদ আজ আপনার সঙ্গী হবে। রাগ অথবা জেদের কারণে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। প্রাপ্ত সম্পত্তি থেকে বঞ্চিত হবেন।

তুলা (LIBRA): পারিবারিক কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। নতুন কাজ শুরুর আগে ভেবে চিন্তে পা ফেলুন। আজ অন্যত্র ভ্রমণ না করাই উচিত।

বৃশ্চিক (SCORPIO): ছোট ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পেলে অবহেলা করবেন না, জোরকদমে মাঠে নেমে পড়ুন এতে আপনারই লাভ। শিক্ষার্থীরা ভালো ফল করবেন।

ধনু (SAGITTARIUS): জীবনের কঠিন সিদ্ধান্ত যা এতদিন ফেলে রেখেছিলেন তা আজ সকলের কাছে প্রকাশ করুন। ব্যবসায় সাফল্য পেতে নিজের উপর আত্মবিশ্বাস রাখতে হবে। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

মকর (CAPRICORN): কর্মক্ষেত্রের মানহানির সম্ভাবনা রয়েছে, চোখ কান খোলা রেখে কাজ করতে হবে। অতিরিক্ত ব্যয়ের কারণে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

কুম্ভ (AQUARIUS): সংসারের কোনো সিদ্ধান্তে আজ আপনার না থাকাই ভালো, স্ত্রীর উপর সবটুকু ছেড়ে দিন। ব্যবসায় সাফল্য পেতে শুরু করবেন। নতুন বাড়ি তৈরির জন্য শুভ সময়।

মীন (PISCES): শ্বশুরবাড়ির তরফে সম্পত্তি লাভের সম্ভবনা রয়েছে। ব্যবসায়ীরা কর্মচারীদের উপর নজর রাখবেন। স্ত্রীর সঙ্গে সমস্ত বিবাদ মিটে যাবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন।

whatsapp logo