মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১লা জুলাই ২০২২ (১৬ই আষাঢ়) শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ দিনের শুরু চরম ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। ভাইয়ে ভাইয়ে বিবাদ হতে পারে। ঈশ্বর আরাধনায় মন দিন। দিনের শেষ ভাগে প্রিয় মানুষের সঙ্গে কলহে জড়িয়ে যেতে পারেন।

বৃষ (TAURUS): আজ আপনার অর্থভাগ্য খুবই শুভ। ব্যবসায় আর্থিক যোগ অতি উত্তম। শুরুর দিকে কাজের প্রকৃতি মধ্যম গেলেও, পরবর্তীতে আপনি লক্ষ্মী দেবীর আশীর্বাদ পাবেন। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে আলোচনা করে পদক্ষেপ নিন।

মিথুন (GEMINI): দাম্পত্য জীবনে ঝড় আসতে চলেছে। বুঝে শুনে কথা বলুন এবং প্রতিক্রিয়া জানান। সন্ধ্যের পর আপনি দুর থেকে কোনো প্রস্তাব পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

কর্কট (CANCER): একাধিক প্রেমের প্রস্তাব পেতে পারেন। যারা বস্ত্র ও পোশাক পরিচ্ছদ স্টাইল সংক্রান্ত বিষয় নিয়ে কাজ বা পড়াশুনো করছেন তারা অগ্রগতি অর্জন করতে পারবেন। দিনের শেষে কোনো অবাক করে দেওয়ার মত প্রস্তাব পাবেন।

সিংহ (LEO): দাম্পত্য সমস্যায় মন খারাপ থাকতে পারে। কাজের প্রতি অনীহা আসবে। চরম সুখ থেকে বঞ্চিত হতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

কন্যা (VIRGO): গোটা দিন আজ চরম ব্যস্ততার মধ্যে কাটবে। কাজে অগ্রগতি হবে। সন্তান ভাগ্য শুভ। অর্থ যোগ শুভ।

তুলা (LIBRA): প্রেমে অনেক প্রত্যাশা থাকবে কিন্তু বিশেষ সুবিধা করতে পারবেন না। বাড়ি থেকে আপত্তি জানতে পারে। বিদ্যায় অমনোযোগিতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক (SCORPIO): বিদ্যায় মনোসংযোগ বাড়ান নয়তো খুব একটা ভালো ফল প্রাপ্তি হবে না। ক্লান্তি আজ আপনাকে গ্রাস করবে। মানসিক শান্তি বিঘ্নিত হবে।

ধনু (SAGITTARIUS): যারা সিনেমা জগতের সঙ্গে যুক্ত আছেন তারা আর্থিক দিক থেকে বিশেষ উন্নতি সাধন করতে পারবেন। পাশাপাশি কাজের ক্ষেত্রে বড় সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের উন্নতি নিয়ে ভাবুন।

মকর (CAPRICORN): প্রেমে কঠিন সমস্যার মুখোমুখি হবেন। অজানা লোকের সঙ্গে কোনো বিষয় নিয়ে আলোচনা করবেন না। চাকরিতে শুভ সংকেত পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): অর্থ যোগ শুভ। প্রেমে সাফল্য আছে। স্ত্রীর স্বাস্থ্যের দিকে নজর দিন। যত্ন করুন স্ত্রীর। ঘরের কাজে সাহায্য করুন । খুচরো ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পাবেন।

মীন (PISCES): বিদ্যায় সাফল্য আছে। ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। দিনের শেষে ঈশ্বর আরাধনায় মতি জাগবে।