whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২০শে জানুয়ারি ২০২২ (৬ই মাঘ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

আজ ২০শে জানুয়ারি ২০২২ (৬ই মাঘ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): চাকরিজীবীদের জন্য সুখবর আসতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন, অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকুন। পরিবারের প্রবীণ সদস্যের চিকিৎসা হেতু খরচ বাড়বে।

বৃষ (TAURUS): ধর্ম আলোচনায় তৃপ্তি লাভ করবেন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আত্মীয়দের দ্বারা প্রতারণার শিকার হতে পারেন।

মিথুন (GEMINI): গৃহ নির্মাণের কাজে হাত দেওয়ার শুভ সময়। পেটের সমস্যা সামান্য ভোগান্তিতে ফেলবে। পরিবারে ঝামেলা দেখলে এড়িয়ে চলুন।

কর্কট (CANCER): কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন।

সিংহ (LEO): সন্তানের ভালো কাজে অবাক হবেন। উচ্চতর শিক্ষার জন্য পরিকল্পনা করার সঠিক সময় নয়। ব্যবসায়ে বিনিয়োগে ফল পাবেন। অতিরক্ত ক্রোধের কারনে সংসারে অশান্তি বাড়তে পারে।

কন্যা (VIRGO): রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা রাখুন। পারিবারিক মামলা-মোকদ্দমা আপনাকে চিন্তায় ফেলবে। মূল্যবান বস্তু লাভের সম্ভাবনা।

তুলা (LIBRA): কাজের জায়গায় কর্মচারীদের সঙ্গে বিরোধ বাঁধতে পারে। সাংসারিক সুখ উপভোগ করবেন। পুরনো শত্রুর সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে।

বৃশ্চিক (SCORPIO): চাকরিজীবীদের জন্য দিনটি বেশ সুখকর হবে। কর্মক্ষেত্রে কোনোরূপ সমস্যার সম্মুখীন হবেন না। দাম্পত্য কলহ বাড়ির পরিবেশ নষ্ট করবে।

ধনু (SAGITTARIUS): কর্মক্ষেত্রে বাড়তি চাপের কারণে শারীরিক ক্লান্তি আপনাকে ভোগাবে। প্রেমে আঘাত পাবেন, সম্পর্ক ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীর সঙ্গে কোনোভাবেই বাকবিতণ্ডায় জড়াবেন না।

মকর (CAPRICORN): নতুন কাজের খবর আসতে পারে। শত্রুর আক্রমণ থেকে বাড়তি সাবধান থাকতে হবে। পড়াশোনার ক্ষেত্রে শিক্ষার্থীরা সুফল পাবেন।

কুম্ভ (AQUARIUS): অসৎ সঙ্গ ত্যাগে সংসারের ক্ষতি এড়াতে পারবেন। গোপন শত্রুর পরিমাণ বাড়বে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা মানসিক চাপ বাড়িয়ে তুলবে। শত্রুপক্ষের সঙ্গে মনোমালিন্য নয় সমঝোতা করুন।

মীন (PISCES): ব্যবসায় সাফল্য পেতে আর একটু অপেক্ষা করতে হবে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। বিপদ এলে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে হবে। বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media