whatsapp channel

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২১শে জানুয়ারি ২০২২ (৭ই মাঘ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২১শে জানুয়ারি ২০২২ (৭ই মাঘ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): আজ শারীরিক সমস্যায় ভুগতে পারেন, বিশেষত পেটের দিকে নজর রাখতে হবে। বাড়িতে বয়স্ক মানুষের শরীর নিয়েও যথেষ্ট চিন্তায় থাকবেন। বাড়বে খরচ।

Advertisements

বৃষ (TAURUS): সম্পত্তি নিয়ে শরিকি বিবাদে জড়িয়ে পড়বেন। বন্ধু তোর ব্যবহারে তার সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। ব্যবসা সংক্রান্ত আলোচনায় স্ত্রীর পরামর্শ নিন।

Advertisements

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে মহিলা কর্মীর সঙ্গে বিবাদ বাঁধতে পারে, ঝগড়া মিটিয়ে নিন। স্ত্রীর পরকীয়া চিন্তায় ফেলবে। নিজের ভুলে ভালো কাজ হাতছাড়া হওয়ার সম্ভাবনা।

Advertisements

কর্কট (CANCER): মা-বাবার স্বাস্থ্য চিন্তায় ফেলবে। ব্যবসার তুলনায় চাকুরিজীবীরা বেশি সুনাম পাবেন। ওকালতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

সিংহ (LEO): বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। স্ত্রীর পরামর্শে বড় কোনো বিপদ থেকে রক্ষা পাবেন। সম্পত্তি নিয়ে ভাই বোনের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা।

কন্যা (VIRGO): ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সুনাম বৃদ্ধি পাবে। কাজের খাতিরে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। ভালো কাজ যাতে হাতছাড়া না হয় সে কারণে আলস্য ত্যাগ করুন।

তুলা (LIBRA): টিউমার জাতীয় রোগ ধরা পড়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে আয় বাড়ায় স্ত্রীর আবদার পূরণ করবেন। অভিনয় জগতে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক (SCORPIO): প্রয়োজনীয় কাজ আগেভাগে সেরে ফেলুন। স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডা কারণে মানসিক কষ্টে ভুগবেন। বিবাদের কারণে কাজের স্থানেও মনোযোগের অভাব থাকবে।

ধনু (SAGITTARIUS): শারীরিক অসুস্থতার কারণে বড় কাজ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। সংসারের খরচ নিয়ে স্ত্রী অসন্তুষ্ট থাকবেন। নার্ভের রোগীরা শরীরের প্রতি শেষ যত্ন রাখুন।

মকর (CAPRICORN): এই মুহূর্তে দেশের বাইরে ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই ভালো। শারীরিক সমস্যার চেয়েও মানসিক সমস্যা আজ আপনাকে ভোগান্তিতে ফেলবে। ব্যবসায়ীরা চোখ-কান খোলা রাখবেন।

কুম্ভ (AQUARIUS): আলস্য স্বভাব আপনার কাজের বিপুল ক্ষতি ঘটিয়ে দিতে পারে। কাজের জায়গায় চোখ কান খোলা রাখুন। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি লাগার সম্ভাবনা।

মীন (PISCES): চিকিৎসা হেতু বহু অর্থ খরচ হওয়ার সম্ভাবনা। প্রেমে ব্যর্থতা ঘটতে পারে। শেয়ার মার্কেটে অর্থ বিনিয়োগ রাতারাতি ভাগ্য খুলে দিতে পারে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media